পরমব্রতের সিনেমাতে আপনার নজর কাড়বে এই ছেলেটি!

Parambrata Chatterjee Starring Sonar Pahar Trailer

ফিরছেন তনুজা মূখার্জী, আর তাই বাঙালির চর্চার খাতায় “সোনার পাহাড়”। পরিচালকের পেশায় পরমব্রত চ্যাটার্জী’র গ্রাফ এখনো বাঁধাধরা। এতোদিনে যে কটা ছবিতেই ক্যামেরার পেছনে থেকেছেন তাতে অভিজ্ঞতা আর পরিণতি ছিলো যথাযথ। তাঁর পরবর্তী ছবি “সোনার পাহাড়”। ছবির প্রেক্ষাপটে ভীষণ পরিনত একটি গল্প। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে মা-বাবার প্রতি ছেলে-মেয়েদের অভিজ্ঞতা কিভাবে তিক্ত হতে থাকে আদপে সেই গল্পই দেখাবে ছবিটি।

ওদিকে তনুজা মূখার্জী’র সাথে সাথে কামব্যাক করছে সৌমিত্র-তনুজা জুটিও। দুজনেই দুটি মুখ্য চরিত্রে স্ক্রিন ভাগাভাগি করে নেবেন একে অপরের সাথে। তনুজা মূখার্জী বাংলা ছবি থেকে বিরত নিয়ে ছিলেন কয়েক বছর আগেই। তবে বলিউডি ছবিতে মাঝে মধ্যে পাওয়া গেছিলো। অবশেষে পরমব্রত চ্যাটার্জী’র তত্ত্বাবধানে তিনি ফিরেছেন বড়ো পর্দায়। আর যারা সৌমিত্র-তনুজা জুটির দিকে তাকিয়ে বসে ছিলেন ইচ্ছে মিটবে তাদেরও।

আরও পড়ুন : একঝলকে দেখে নিন এই পুজোতে টিম ব্যোমকেশ…

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্ত’কে। এবং তাঁর বিপরীতে থাকবেন অরুণিমা ঘোষ। অভিনয় করবেন পরমব্রত, গার্গী রায়চৌধুরী’রাও, সঙ্গে চমক ছোট্ট শ্রীজাত। 

Shonar Pahar All Star Cast

ছবিতে আরেক বড় চমক যেটা সবার নজর কাড়বে তা হল শ্রীজাত’র অভিনয়। বয়সটা নিশ্চিত করে বলতে না পারলেও দশের গন্ডী পেরোবে না। “পোস্ত” বা “সব ভূতুড়ে” ছবিতে এই খুদেশিল্পীরাই প্রাপ্তবয়স্ক সমাজকে তাক লাগিয়ে ছিলো। এবারেও হয়তো এই নয়া খুদে শিল্পী একই তকমা গায়ে লাগাবে।