এই বছরই বিয়ের পিঁড়িতে বসছেন পাওলি!

আগামী ৪ ডিসেম্বর অগ্নি দেবকে সাক্ষী রেখে, টুকটুকে লাল বেনারসীতে, সিঁদুর-ফুল-চন্দনে এক্কেবারে পিওর বাঙালি কনেরূপে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী।

বশেষে আসামের গুয়াহাটি শহর নিবাসী বাঙালি ব্যবসায়ী অর্জুন দেবের সাথে ছাদনা তলায় বসতে চলেছে টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। আগামী ৪ ডিসেম্বর অগ্নি দেবকে সাক্ষী রেখে, টুকটুকে লাল বেনারসীতে, সিঁদুর-ফুল-চন্দনে এক্কেবারে পিওর বাঙালি কনেরূপে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী।

বছর দুয়েক আগে কলকাতায় এক পার্টিতে পাওলির সঙ্গে আলাপ হয় অর্জুনের। তার পর সময়ের সাথে সাথে সেটা প্রেমে পরিনত হয়। আর এবারে তাদের চার হাত এক হতে চলেছে। সূত্রের খবর অনুযায়ী ৪ঠা ডিসেম্বর গুয়াহাটির তাজ হোটেলে বিয়ে হবে তাদের আর বিয়ের একদিন পর অর্থাৎ ৬ই ডিসেম্বর ওখানেই হবে রিসেপশন। এর পর সেখান থেকে কলকাতায় ফিরে সাড়ম্বরে রিসেপশনের আয়োজন হবে। গুয়াহাটি এবং কলকাতার রিসেপশনে পাওলি কি পোশাক ও গয়না পরবেন? সমগ্র প্রোগ্রামের আয়োজন কেমন হবে? এই সব নিয়েই চলছে বিয়ের প্রস্তুতি পর্ব। কারণ হাতে তো এখনও আছে বেশ কিছু দিন। আর অত্যন্ত কেরিয়ার সচেতন এই অভিনেত্রী এখন তার আগামী সিনেমা ‘টোপ’-এর প্রিমিয়ার নিয়েই ভীষন ব্যস্ত।