অস্কার নিয়ে মানুষ যা বলছে…

গত ২৭ শে জুলাই বাংলায় এসেছে ‘অস্কার’। না কোনও অভিনেতা বা অভিনেত্রী পান নি, পেয়েছেন বাংলার দর্শক। এবং দর্শক পছন্দ করতে শুরু করেছেন পার্থ সারথী মান্না পরিচালিত ‘অস্কার’। অপরাজিতা আঢ্য এর ভিলেন রূপী কমিক রোল থেকে শুরু করে রাতুল-রুদ্র জুটি সবটাই মন ছুঁয়েছে দর্শকের। আর সব থেকে বেশি যা মন ছুঁয়েছে তা হল বেশ অন্য স্বাদের গল্প। ঠিক এমনটাই চেয়েছিলেন পরিচালক, কিছু অন্য রকম দর্শককে উপহার দিতে।

‘অস্কার যে স্বপ্ন, লক্ষ্য এবং প্যাশনের দারুণ মিশ্রণ’ এমনটাই ট্যুইটারে জানাচ্ছেন প্রীতম ব্যনার্জী। সাথে যে ‘অনেকটা হাস্যরস আছে’ যোগ করেন তিনি।

‘অস্কার এমন একটা সিনেমা যা প্রত্যেক দর্শকের দেখা উচিত, কারণ বাংলা সিনেমায় নতুন ইতিহাস গড়েছে অস্কার’, এমনটাই জানাচ্ছেন দিব্যেন্দু।

আরও পড়ুন : অস্কার জয় হোক না হোক, মন জিতল রাতুল-রুদ্র জুটি!

বিকাশ জানাচ্ছেন, ‘বাংলা সিনেমার দর্শক বরাবরই নতুন কিছু দেখতে চান, আর সেখানেই সাকসেস ফুল অস্কার’।

অন্যদিকে, অস্কার যে ভালো ছবি হবেই সেই বিশ্বাস ছিল আদিত্য এর, কারণ ‘জিনিয়াস পরিচালকরা সব সময় ভালো ছবি বানান কোনও কম্প্রোমাইজ না করে’ এমনটাই তিনি জানিয়েছেন ফেসবুকে।

পার্থ সারথী মান্না পরিচালিত, ‘অস্কার’ এ অভিনয় করেছেন সাহেব ভট্টাচার্জ্য, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, প্রিয়াংশু চক্রবর্তী, শকুন্তলা বড়ুয়া প্রমুখ। অতএব, মন খুলে হাসতে সাথে দারুণ একটা গল্পের জন্য দেখতেই হবে ‘অস্কার’।