ফিরে আসছেন কোয়েল মল্লিক। কেমন হবে তাঁর নতুন রুপ ?

বাঙালির ভ্যালেন্টাইনস পর্ব যখন শেষ পর্যায়ে, ঠিক তখনই আবার নতুন করে অবির্ভূত হলেন টলিপাড়ার এই বহুচর্চিত মুখ। সম্পূর্ণ গল্পটার নেপথ্যে পরিচালক কৌশিক গাঙ্গুলী পরিচালিত "ছায়া ও ছবি"।

শেষ ছবি “বেশ করেছি প্রেম করেছি”। এরপর হটাৎ করেই হ্যালির ধুমকেতুর মতোই প্রায় হারিয়ে যেতে বসেছিলেন কোয়েল মল্লিক। বাঙালির ভ্যালেন্টাইনস পর্ব যখন শেষ পর্যায়ে, ঠিক তখনই আবার নতুন করে অবির্ভূত হলেন টলিপাড়ার এই বহুচর্চিত মুখ। সম্পূর্ণ গল্পটার নেপথ্যে পরিচালক কৌশিক গাঙ্গুলী পরিচালিত “ছায়া ও ছবি”।

ছবিটিতে এক নয়া রোমান্টিক চরিত্রের সাক্ষী হতে চলেছেন বাঙালির চেনা ব্যোমকেশ আবীর চ্যাটার্জী। রোমান্টিশিজমের মাদকতায় সবকিছু ছাপিয়ে দিতে আরও একবার অনস্ক্রিন কেমিস্ট্রিতে আবীর চ্যাটার্জী’র সাথে দানা বাঁধছেন কোয়েল।

এরই মাঝে বেশ খানিকটা এগিয়ে গেছে ছবিটির শ্যুটিং পর্ব। সম্প্রতি দিন গুলি দার্জিলিংয়ের পাহাড় ঘেরা পরিবেশে নিজেদের বরাদ্দ করেছেন আবীর-কোয়েল জুটি। ছবির ফটো শ্যুটও নাড়াচাড়া দিয়ে ছাপিয়ে যাচ্ছে বিগত সময় গুলিকে। সব শেষ এবার দেখার পালা কোয়েল এর আবির্ভাবির গল্পটা কতখানি পাল্টে দিতে পারে বাংলা ছবির প্রথাগত ইতিহাস।