ছবির মধ্যে ছবি, নাম ‘ছায়া ও ছবি’!

বিসর্জন জাতীয় পুরস্কার পাওয়ার পর, রিলিজ করতে চলেছে, কৌশিক গাঙ্গুলীর পরবর্তী সিনেমা ‘ছায়া ও ছবি’। এবং গতকালই মুক্তি পেল তার ট্রেলার।

বিসর্জন জাতীয় পুরস্কার পাওয়ার পর, রিলিজ করতে চলেছে, কৌশিক গাঙ্গুলীর পরবর্তী সিনেমা ‘ছায়া ও ছবি’। এবং গতকালই মুক্তি পেল তার ট্রেলার। ছবির গল্প পরিচালকের নিজেরই লেখা। এবং এই ছবির সব থেকে বড় প্রাপ্তি হতে চলেছেন কোয়েল মল্লিক। প্রায় দুবছর পর আবার তাকে বড় পর্দায় দেখবেন দর্শক। তবে এইবার একটু অন্যরুপে। কোয়েল জানান তার এই দীর্ঘ সময়ের বিরতি নাকি ভালো চিত্রনাট্যের অপেক্ষাতেই। গতানুগতিক নায়িকা চরিত্র থেকে বেরোতে চেয়েছিলেন তিনি। ছবিতে কোয়েলকে অবশ্য দেখা যাবে একজন সফল নায়িকার চরিত্রেই। তার সুপার স্টারডম, সেলিব্রিটি লাইফ স্টাইল এবং সেই সব কিছুর আড়ালে যে সাধারণ একটা মেয়ে আছে, তার লাইফের ট্র্যজেডি নিয়েই গল্প। আফটার অল, ‘লাইফ ইজ মোর বেটার ড্রামাটিক দ্যন সিনেমা’।

ছবির ট্রেলার দেখে যদিওবা মনে হয়, সাসপেন্স থাকল অনেকটাই, কিছুটা থ্রিলিংও বটে। ছবির বেশিরভাগটাই শ্যুট হয়েছে দার্জিলিং এবং নর্থ বেঙ্গলে। অনান্য মুখ্য চরিত্রে দেখা যাবে আবীর চ্যাটার্জী, ঋত্বিক চক্রবর্তী, চূর্ণী গাঙ্গূলী, প্রিয়াঙ্কা সরকার ও বরুন চন্দকে। আবীরের বিয়ার্ড লুক বেশ ভালওই নজর কেড়েছে। তিনিও অভিনয় করছেন একজন অভিনেতার চরিত্রেই।

আরও পড়ুন : এতো বড় বাজেটের সিনেমা দেব’কে ছাড়া সম্ভব নয়!

আবীর এবং কোয়েলকে দ্বিতীয় বারের জন্য জুটি বাঁধতে দেখবেন দর্শক। বলাই বাহুল্য ছবির কাস্টিংই দর্শকের এক্সপেক্টশন বাড়িয়ে দিয়েছে অনেকটা। ‘ছায়া ও ছবি’ মুক্তি পেতে চলেছে আগামী ২৫শে আগষ্ট। ছবির গান দর্শকের মন জয় করেছে ইতিমধ্যেই। এখন দেখা যাক ছবিটি কতটা মন জয় করতে পারে।