মানুষের মনে জটিল অস্ত্রোপচার করতে চলেছেন কমলেশ্বর!

‘আমাজন অভিযান’র স্রষ্টা যে নতুন এক্সপেরিমেন্টে ডুবে ছিলেন তা শোনাই গেছিলো। কিন্তু একেবারেই যে সাইকোলজিক্যাল থ্রিলার নিয়ে হাজির হবেন সেকথা অনেকেই জানতেন না। কারণ এরকম মেডিক্যাল রিলেটেড ছবিতে এর আগে অবধি হাত দেননি তিনি। যদিও বা মেডিক্যালের কড়া কড়া থিসিস গুলো কমলেশ্বর বাবুর কাছে বেশ পরিচিত। বলা বাহুল্য, তিনি নিজেই একজন সরকারি ডিগ্রিধারী ডাক্তার। তবে যার শিরায় ডাক্তারি সে তো আর মেডিক্যাল সাইন্স ভুলে থাকতে পারে না। তাই একেবারে পরবর্তী ছবির প্রেক্ষাপটেই সাজিয়ে ফেললেন সাইকোলজিকে। ছবিটির নাম ‘গুড নাইট সিটি’। প্রযোজনা করছে ক্যামেলিয়া প্রোডাকশন হাউস।

শোনা যাচ্ছে, ছবির কেন্দ্র চরিত্র গুলির জন্য ঋতুপর্ণা সেনগুপ্ত, শাশ্বত চ্যাটার্জী এবং ঋত্বিক চক্রবর্তী’কে বেছে নিয়েছেন কমলেশ্বর মুখার্জী। এছাড়াও থাকছেন পায়েল, অরুণিমা এবং সায়নি ঘোষ’রা।

ছবিতে ঋতুপর্ণা’র চরিত্রটি একজন সাইকিয়াট্রিস্টের এবং একজন গোয়েন্দা কর্তার চরিত্রে থাকবেন শাশ্বত চ্যাটার্জী। বাকি রইলেন ঋত্বিক। তিনি অভিনয় করবেন একজন সাইকোর চরিত্রে। এরকম একটি কাস্টিং নিয়ে প্রায় প্রথমবার কাজ করছেন কমলেশ্বর বাবু। তবে শুধু যে চরিত্র বাছাই পর্ব চুকিয়ে ফেলেছেন তাই নয়, একই সাথে শুরু করে দিয়েছেন শ্যুটিং’ও। কলকাতা এবং বীরভূম জেলার কিছু অংশে শুরু হয়েছে শ্যুটিং।