“ভুল তথ্য”, বিব্রত হয়ে এই কথাই বললেন জয়া !

গসিপ’ বিষয়টার সাথে গ্ল্যমার ওয়ার্ল্ডে থাকা প্রতিটা মানুষই কম বেশি অভ্যস্ত। বেশিরভাগ ক্ষেত্রেই তারকারা তাদের নিয়ে বানানো গল্পকে রীতিমত এনজয় করে থাকেন। কিন্তু সহ্যেরও একটা সীমা থাকে, সে কথাই হয়তো অনেক ক্ষেত্রে ভুলে বসেন দর্শক বা তাদের ফ্যানেরা। অভিনেত্রীদের বয়স নিয়ে চীরকালই দর্শকদের কৌতুহল প্রয়োজনাতীত বেশি থাকে। ইদানীং বারে বারে এই বিষয়টাই বিব্রত করেছে অভিনেত্রী জয়া এহসান কে। প্রাথমিক ভাবে সমস্ত ব্যপারটা তিনি এড়িয়ে গেলেও অবশেষে বাধ্য হন মুখ খুলতে। নিজের ফেসবুক পেজে তিনি লেখেন, বয়স নয় বরং একজন শিল্পীর কাজই তার প্রকৃত পরিচয়। তাছাড়া, কোনও অভিনেত্রীর বয়স যে কখনই তিনি কী ধরণের চরিত্রে অভিনয় করবেন তা স্থির করতে পারে না, সে কথাই উল্লেখ করেছেন জয়া।

উইকিপিডিয়া সহ বেশ কিছু সংবাদ মাধ্যম জানাচ্ছে জয়া এহসানের বয়স ৪৬ বছর।

যদিও জয়া নিজের বয়স নিয়ে বিচলিত নন, কিন্তু তাকে নিয়ে ভুল তথ্য প্রচারকে সমর্থন করছেন না তিনি। নিজের আসল বয়স না জানালেও নিন্দুকের উদ্দেশ্যে তিনি জানান যে আজ থেকে ৪৬ বছর আগে তার মা বাবার বিয়ে নয় এমনকি দেখা পর্যন্ত হয়নি।

ভুল তথ্য শুধু বয়স নিয়ে নয়, জয়ার বাবার নাম থেকে শুরু করে তার বাড়ি সব কিছু নিয়েই দেওয়া হয়েছে। আর এই সব কিছু নয় ভুল ভাঙতেই গতকাল কলম ধরতে বাধ্য হন জয়া এহসান। ভবিষ্যতে এই ধরণের ঘটনার পুনরাবৃত্তি না ঘটানোর আবেদন জানান তিনি।