দুই ইন্সপেক্টরের লড়াইতে “দাদাগিরি” দেখাবে কে?

২০১৮’র জন্য এটা বছরের প্রথম শুক্রবার নয়। তবে বাংলা বক্স অফিসে বছর শুরুতে প্রথম হাড্ডাহাড্ডি লড়াই। কারন এই সপ্তাহশেষে রিলিজ করতে চলেছে রুপোলী পর্দায় ভিন্ন স্বাদের তিন তিনটে ছবি।

ইন্সপেক্টর নটি কে – বছরের শুরুতেই পর্দায় হংকার দিয়ে আস্তে চলেছে ইন্সপেক্টর নটি কে। না না নামের আগে যতই ইন্সপেক্টর থাকুক, তবে এই ইন্সপেক্টর কে ভয় পাবার কিছুই নেই । কারন ইন্সপেক্টর নটি কে এর ভূমিকার রয়েছেন বাংলার হার্টথ্রব জিৎ। জিৎস ফিল্মস ওয়ার্ক, গ্রাসরুট এন্টারটেনমেন্ট এর প্রযোজনায় জিৎ এবং নুসরাত ফারিয়ার এক প্রেমের গল্প নিয়ে হাজির হতে চলেছে সিল্ভার স্ক্রিনে। তবে শুধু প্রেম নয়, ছবিটির মধ্যে যে কমেডি এবং অ্যাকশন এর অভাব হবে না, সেটা বলে গেছে ছবির ট্রেলারও।

আসছে আবার শবর – এস ভি এফ এর প্রযোজনায় আবারও শহরের বুকে বছর শুরুর সাথে সাথে পা পড়ে গেছে ইন্সপেক্টর শবর এর। অরিন্দম শীল-এর পরিচালনায় আবারও পর্দায় চলে এসেছে শবর দাসগুপ্ত। রেপ,খুন, সাইবার ক্রাইম, ব্ল্যাক ম্যাজিক এবং তার রহস্য সমাধানের টানটান থ্রিল নিয়ে শুরুর থেকে গল্প বলার জন্য “আসছে আবার শবর” শেষমেষ এসেই গেছে আজ আপনাদের কাছে।

টোটাল দাদাগিরি – ময়দান ছেড়ে এবার দাদাগিরি চলবে রুপোলী পর্দায়, আর সেই “টোটাল দাদাগিরি” দেখাতে হাজির যশ। এস ভি এর এর প্রযোজনায় যশ-মিমির আরও এক প্রেমের কেমিস্ট্রি নিয়ে হাজির পরিচালক পথিকৃৎ বসু। যদিও ছবিটি রিলিজ করতে চলেছে আগামিকাল অর্থাৎ ২০ তারিখ।

সামনেই সরস্বতী পুজো অর্থাৎ বাঙালির ভ্যালেন্টাইন ডে। আর এই মরশুমেই পর্দায় তিন তিনটে ভিন্ন স্বাদের ছবি, এযেন এক বিরাট প্রাপ্তি বাংলা সিনে প্রেমিকদের কাছে । যার মধ্যে দুটো ছবি ইন্সপেক্টর নটি কে এবং টোটাল দাদাগিরি মধেই পাওয়া যাবে প্রেমের গল্প। যদিও শবর শোনাবে অন্য স্বাদের গল্প, তবু চেনা ছকের শবরের সাথে দেখা করতে ভাটা পরবে না দর্শক মহলে, এটা বলাই যায়। তবে এইবারের বাঙালির ভ্যালেন্টাইন ডে কোন গল্পে মেতে উঠবে সেটা শুধু সময়ই বলবে…আপনারা অবশ্যই দেখুন তিনটে সিনেমা এবং জানান আমাদের কোন সিনেমা আপনার সবথেকে ভালো লাগলো…!