বলিউডের পার্টি সং’কেও টেক্কা দিচ্ছে বাংলার এই খুদে গায়ক!

‌কলকাতার কোনো নামজাদা পাব হোক কি বারোয়ারি পূজোর ভাসান ড্যান্স, সবক্ষেত্রেই যে বলিউডি গানের চাহিদা মারাত্মক তা আমাদের সকলেরই জানা। কিন্তু বিগত কয়েক বছরে যেটা বিশেষভাবে আমাদের নজর কেড়েছে তা হল বাংলা সিনেমায় পার্টি সং-এর রমরমা বাজার। এখন বাঙালীরা শুধু হিন্দি গানে নয়, মনের আনন্দে কখনও পা দুলিয়েছেন ‘ভজ গৌরাঙ্গ’র তালে, কখনও বা ‘পার্টি শু’এর ছন্দে, এছাড়াও এইরকমই আরো নানান গানে। টলিউড ইন্ডাস্ট্রির সেই পার্টি সং-এর লিস্টেই সংযোজন  হয়েছিল নন্দিতা রায় ও শিবপ্রসাদ মূখার্জি পরিচালিত “হামি” ছবির জনপ্রিয় গান ‘ভুটু ভাইজান’ যা ইতিমধ্যেই দেখে ফেলেছেন ২০ লক্ষ্য মানুষ।

‌’হামি’ ছবির এই জনপ্রিয় গানটি অনিন্দ্য চ্যাটার্জির কথায় এবং অরিন্দমের সুরে সুর মিলিয়েছিল ১২ বছর বয়সী ক্ষুদে শিল্পী শ্রেয়াণ ভট্টাচার্য্য। ২০১৭ সালের সা রে গা মা পা লিটল’স চ্যাম্পস বিজয়ী শ্রেয়াণ এত কম বয়সে বাংলাকে এরকম জনপ্রিয় একটি গান উপহার দেওয়ায় খুশি বাংলার প্রত্যেকে। এমনকি শ্রেয়ানের এই সাফল্যে খুশি হয়েছেন বলিউডি গানের জনপ্রিয় গায়িকা আকৃতি কক্কড়। তিনিও অসংখ্য প্রশংসার সাথে শুভেচ্ছা জানিয়েছেন ক্ষুদে শিল্পীর এই অসাধারণ প্রয়াসকে।


আমাদের তরফ থেকেও শ্রেয়াণ ভট্টাচার্যের এই প্রচেষ্টাকে কুর্নিশ জানিয়ে তার আগাম ভবিষ্যতের জন্যে অনেক শুভেচ্ছা এবং টলিউড ইন্ডাস্ট্রি থেকে এইরকম আরও অনেক পার্টি সং  পাওয়ার আশায় রইলাম আমরা।