‘রাশি’ এবার বলবে এক অন্য ভালোবাসার গল্প!

ছোটপর্দায় গীতশ্রী'র অভিনয় দক্ষতায় ওয়াকিবহাল প্রায় সকলেই, কিন্তু বড়পর্দায়ও কি গল্পের এই দুই চরিত্র মিষ্টি ও উজান কি পারবে তাদের অভিনয় দক্ষতায় দর্শকদের মনে দাগ কাটতে?

টলিউডের ছোটপর্দায় অভিনয়কারী অভিনেত্রীদের মধ্যে গীতশ্রী রায় নামটি আজ প্রায় সকলেরই জানা, তবে তার আসল নামে নয়, বরং তার অভিনীত জনপ্রিয় ক্যারেক্টার ‘রাশি’ নামটিই তার পরিচয়ের চাবিকাঠি বলে প্রমানিত করেছিলেন এই অভিনেত্রী। বাংলায় ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে কেরিয়ার গ্রাফ শুরু করলেও এই অভিনেত্রী থেমে থাকেননি শুধু টেলিসোপের সীমানায়। ঠিক তারই নজির নিয়ে একধাপ এগিয়ে এইবার পারি দিলেন বাঙলার রুপোলি পর্দায়।

হালফিলে সরকার ই-মোশন’এর প্রযোজনায় বাংলার এক নব পরিচালক ঋক চ্যাটার্জির হাত ধরে গোটা টলি ইন্ডাস্ট্রি সাক্ষী হতে চলেছেন এক নিঃস্বার্থ প্রেমের গল্পের, যার নাম ‘অন্তর-সত্ত্বা’। ভালোবাসার সংজ্ঞা সঠিকভাবে ব্যাখ্যা করা না গেলেও, সবসময় যে ভালোবাসার বিনিময়ে ভালোবাসা পাওয়া যায়না, কখনও বা নিজের সবটুকু দিয়েও কেউ কেউ সারা জীবন থেকে যায় একাকিত্বকে সঙ্গী করে তারই এইবার বড়পর্দায় আস্ফালন এই ছবি। সেইরকমই এক নিঃস্বার্থ ছবি ‘অন্তর সত্ত্বা’র মুখ্য চরিত্রে নায়কের ভূমিকায় আছেন রাজদীপ সরকার ওরফে উজান চ্যাটার্জী এবং নায়িকার ভূমিকায় আছেন জনপ্রিয় প্রতিভা গিতশ্রী রায় ওরফে মিষ্টি।

ছোটপর্দায় গীতশ্রী’র অভিনয় দক্ষতায় ওয়াকিবহাল প্রায় সকলেই, কিন্তু বড়পর্দায়ও কি গল্পের এই দুই চরিত্র মিষ্টি ও উজান কি পারবে তাদের অভিনয় দক্ষতায় দর্শকদের মনে দাগ কাটতে? তা জানতে গেলে অবশ্যই অপেক্ষা করতে হবে ছবিটির মুক্তি পাওয়া অবধি। আর তাই ছবিটির বাকি তথ্য জানতে নজর রাখুন gulgal.com’এ।