নতুন ফ্ল্যাটে ঢুকেই একদম অচেনা তনুশ্রী!

নতুন বাড়ি মানে এক নতুন জীবনের শুরু। নতুন জায়গায়, নতুন মানুষজনের সঙ্গে মানিয়ে গুছিয়ে নতুন এক আরম্ভ। কিন্তু যদি সেই নতুন প্রতিবেশীদের মধ্যে থাকে কোনো অশরীরী? তবে কি করবেন? ভেবেছেন কি কখনো? ঠিক তেমনি নতুন ফ্ল্যাট নেওয়ার সময় আবির-তনুশ্রীও ভাবেননি যে ভূতের খপ্পরে পড়বেন তাঁরা। ফ্ল্যাটে আসার পর থেকেই নানান অস্বাভাবিকতা নজরে আসে তনুশ্রীর। তবে সেসবে খুব একটা আমল দেননি আবির। প্রতিবেশীরা, মমতাশঙ্কর ও সৌমিত্র চট্টোপাধ্যায়, সব জানলেও ফ্ল্যাটটির অতীত বলতে চাননা তনুশ্রীকে। খারাপ হতে থাকে পরিস্হিতি। আসল গল্পটা কি?

জানতে হলে অপেক্ষা করতে হবে অরিন্দম ভট্টাচার্য পরিচালিত ছবি ‘ফ্ল্যাট নম্বর ৬০৯’-এর মুক্তির। আপাতত ইউটিউবে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখার্জি, পূজারিণী ঘোষ, রুদ্রনীল ঘোষ প্রমুখরা।

‘ফ্ল্যাট নম্বর ৬০৯’ প্রযোজনা করছে মিনপ্রা ইন্ডাস্ট্রিজ। ট্রেলারে স্পষ্ট যে ছবিতে রাতুল শঙ্করের সঙ্গীত বেশ যথাযথ ও আকর্ষণীয়। বাংলায় এই ভৌতিক ধারায় দীর্ঘদিন তেমন ভালো ছবি নেই বললেই চলে। এমনকি বিশেষ ঝুঁকিও নিতে চাননা কেউ। সেইখানে দাঁড়িয়ে এইধরনের ছবি সত্যিই কৌতুহল বাড়ায়। শীঘ্রই ছবিমুক্তির দিন জানা যাবে।