কার প্রেমে ‘ফিদা’ হলেন যশ?

Yash Dasgupta

চলতি বছরে তিনি বেশ ফর্মেই। তাই লাইম লাইট ছাড়ছেন না অভিনেতা যশ্ দাশগুপ্ত। ‘টোটাল দাদাগিরি’র পর তিনি অল্প একটু উঁকি মেরেছিলেন বনি-ঋত্বিকার ‘রাজা রানী রাজি’তেও। টেলিভিশন ধারাবাহিক থেকে সোজা বিরসা দাশগুপ্তের পছন্দের তালিকায় নাম লিখিয়ে ফেলেছিলেন। তাই নিজেও চান না শিরোনামের বাইরে থাকতে। তথাকথিত বাংলার কমার্শিয়াল ছবির অন্যতম এই নায়ক প্রতিবারের মতো ফিরলেন লাইম লাইটের আলো গায়ে লাগিয়ে। সৌজন্যে রইলো তাঁর আপকামিং ছবি ‘ফিদা’।

তবে কার প্রেমে ফিদা হলেন সেটাও জানার বিষয়। মিমি বা নুসরাত এবার সেই জায়গা পেলেন না। বরং টলি হার্টথ্রব যশ ফিদা হলেন একজন নবাগতার প্রেমে, নাম সঞ্জনা ব্যানার্জি। এটা একদম নিশ্চিত যে আগে কোনোদিন দেখেননি এই নায়িকাকে। তাঁর চোখে মুখে নবাগতার ছাপ স্পষ্ট।

yash and sanjana

এই নতুন জুটি তৈরির পরিকল্পনা আদপে পরিচালক পথিকৃৎ বসু’র মস্তিস্কপ্রসূত। তিনিই ছবির পরিচালক। এই নিয়ে যশের সাথে দ্বিতীয় বার কাজ করলেন পথিকৃৎ বসু। প্রথমবার তারা জুটি বেঁধেছিলেন তাদের বিগত ছবি ‘টোটাল দাদাগিরি’তে। এই ছবি মনে লেগেছিলো দর্শকদের এবং তা নিশ্চয়তা দিয়েছিলো যশ্-পথিকৃৎ জুটির পূনার্বিভাবের। শেষমেষ তেমনটাই হলো।

আপাতত মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ছবির অভ্যন্তরীণ গল্প বুঝতে গেলে মিনিট দুইয়ের এই ট্রেলারটি আইডল বলেই মনে হয়েছে। ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৩ই জুলাই।