‘ধূমকেতু’ কি তবে আদতেই ধূমকেতু ? প্রশ্ন করছে দর্শক মহল।

আগস্ট

ধূমকেতু’ রিলিজ করবে আগামী ১৫ই আগস্ট, এরমটাই দর্শকদের ট্যুইট করে জানিয়ে দিয়েছিলেন ছবির প্রযোজক থেকে শুরু করে পরিচালক। ২০১৫ তে দেব-শুভশ্রী এর কামব্যাক ফিল্ম থেকে শুরু করে, দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস এর প্রথম ছবি সব খবরই পেয়েছেন দর্শক। কিন্তু বছর ঘুরে ২০১৮, এখনও মুক্তি পায়নি ধূমকেতু। ছবির মুক্তি নিয়ে রানা সরকার ও দেব এর বিরোধ, সবটা এড়িয়ে এ বছরের শুরুতেই পরিচালক কৌশিক গাঙ্গুলী ধূমকেতু ছবি থেকে দেব এর লুক শেয়ার করে, চলতি বছরেই দর্শকদের সামনে ধূমকেতু আনার প্রতিশ্রুতি দেন। পরিচালকের সঙ্গে সহমত ছিলেন দেব ও শুভশ্রী। অবশেষে জানানো হয়, আগামী ১৫ই আগাস্ট মুক্তি পাবে ধূমকেতু। কিন্তু সে খবরও যে আদতে প্রতিশ্রুতি, এমনটাই মনে করছেন দর্শক। তার কারণ বিশ্লেষণ করলে হয়তো উঠে আসবে বেশ কিছু দিক –

প্রথমত, ১৫ই আগস্ট আর হাতে গোনা একটা মাস বাকি। এখনও পর্জন্ত ছবির টিজার, ট্রেলার বা গান কোনও কিছুই মুক্তি পায়নি। মুক্তি পাওয়ার কোনও খবরও নেই ইতিমধ্যে।

দ্বিতীয়ত, দেব তার প্রোডাকশন হাউসের যে কোনও ছবি মুক্তির আগে দেব যে ভাবে প্রমোশন করেন, সে সবের কোনও কিছুই দেখা যাচ্ছে না ধূমকেতুর ক্ষেত্রে। প্রসঙ্গত, দেব এই মূহুর্তে ব্যস্ত তার পুজোতে মুক্তি প্রাপ্ত ছবি ‘হইচই আনলিমিটেড’ নিয়ে।

তৃতীয়ত, কৌশিক গাঙ্গুলী, শুভশ্রী বা রানা সরকার তাদের পক্ষ থেকেও নেই ধূমকেতু নিয়ে কোনও উচ্চবাচ্য।

অতএব, এ বছরেও ধূমকেতু মুক্তি পাবে কিনা সেই নিয়ে আশঙ্কা দেখছেন দর্শক মহল। ধূমকেতু আদতেই ধূমকেতু হয়ে গেল কিনা, এখন সবটাই উত্তর দেবে সময়।