শাহরুখের এই হিরোইনের সাথে জুটি বাঁধতে পারেন দেব!

দেব'র বিপরীতে এবার কাকে দেখা যাবে তা নিয়ে জলঘোলা থাকলেও বলিউডি'দের আগমনে প্রবল সম্ভাবনার সন্ধান দিচ্ছেন ছবিটির স্রষ্টা ব্যক্তিত্ব'রা।

ষোলোকলা পূর্ণ দেব’র। ‘চ্যাম্প’ আর ‘ককপিট’র পর আবারও তিনি প্রযোজকের ভূমিকায়। কেবল আক্ষেপ ছিলো পরিচালনা নিয়েই। এমনকি ঠিকঠাক পরিচালক না পেলে নিজের প্রথম প্রযোজিত ছবি ‘চ্যাম্প’র পরিচালনার দায়িত্ব নিজের হাতে তুলে নেওয়ার কথা ব্যক্ত করেছিলেন টলিউডের হার্টথ্রব। তবে এখুনি সরাসরি পরিচালনায় হাত দিচ্ছেন না তিনি। তাঁর আগামী ছবি ‘কবীর’র হাত ধরে একজন সহ-পরিচালক হিসেবেই আত্মপ্রকাশ করতে চলেছেন দেব।

যদিও মূল পরিচালনায় থাকছেন অনিকেত চট্টোপাধ্যায়। ২০১৮ সালের স্বাধীনতা দিবসে ছবিটির মুক্তি পাওয়ার কথাও এখন প্রায় সবার জানা। তবে ধোঁয়াশা থেকে গেছে ‘কবীর’র চরিত্রে। বক্সার এবং পাইলটের পর কোন চরিত্রে নিজেকে সাজিয়ে নিচ্ছেন দেব সেদিকে অবশ্যই নজর রাখবেন বাংলার দর্শক মহল। এছাড়াও কুয়াশার রেশ কাটেনি ছবিটির নায়িকাকে নিয়েও। পরপর দুটি ছবিতে দেব’র বিপরীতে স্ক্রিন শেয়ার করেছেন রুক্মিণী। সেই সূত্র মিলিয়ে এবারেও কি বাংলার এই মডেলকেই দেব’র ওপারে বসাবেন পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়, নাকি নতুন মুখ নিয়েই দানা বাধবে ‘কবীর’ ?

যদিও নায়িকা প্রসঙ্গে বলিউডি’দের নামিয়ে আনার ইঙ্গিত মিলেছিলো পরিচালকের মুখ থেকে। এবারে সে বিষয়ে আরও পাকাপোক্ত প্রমাণ দিলেন খোদ দেব। টুইটারে নায়িকার প্রসঙ্গ উঠলে দেব তার রিপ্লাইয়ে বলেন “Talking to Alia Bhatt…let’s c”, অর্থাৎ বাংলার নায়িকাদের ছাড়িয়ে এবারে বলিউডিদের ওপরই নজর দিচ্ছেন দেব। সেক্ষেত্রে প্রথম তালিকায় উঠে এসেছে আলিয়া ভট্ট’র নাম। যদিও সম্পূর্ণ কথাটি মজার ছলে জানান তিনি, তবে একদম উড়িয়ে দেওয়াও যায় না ব্যাপারটা। অতএব দেব’র বিপরীতে এবার কাকে দেখা যাবে তা নিয়ে জলঘোলা থাকলেও বলিউডি’দের আগমনে প্রবল সম্ভাবনার সন্ধান দিচ্ছেন ছবিটির স্রষ্টা ব্যক্তিত্ব’রা।