রেগে গিয়ে একি বললেন দেব?

“চ্যাম্প”র শুটিং কমপ্লিট, এখন চলছে পোস্ট প্রোডাকশন ফেজের সবথেকে গুরুত্বপূর্ণ ডাবিং পার্ট। সেই ডাবিং’র সময় রুক্মিণী স্টুডিও থেকে সেলফি তুলে পোস্ট করেন!

“চ্যাম্প”র শুটিং কমপ্লিট, এখন চলছে পোস্ট প্রোডাকশন ফেজের সবথেকে গুরুত্বপূর্ণ ডাবিং পার্ট। সেই ডাবিং’র সময় রুক্মিণী স্টুডিও থেকে সেলফি তুলে পোস্ট করেন টুইটারে আর তাতেই কিছুটা ক্ষুণ্ণ হয়ে যান দেব যদিও এর পেছনে সদর্থক কারনও আছে!

রুক্মিণীর ঐ পোস্টের জবাবে দেব বলেন, “কি করছো ডাবিং না পোজিং? প্লিজ মনোযোগ দাও এবং কাজটা ভালো করো…” এখানেই থামেননি তিনি আরও বলেন, “অভিনয় অনেক সহজ কিন্তু বিশ্বাস করো ডাবিং খুব কঠিন… আমি এখনো শিখছি!”

এই কথাগুলো অবশ্যই নিজের এক্সপির‍্যেন্স থেকে শেয়ার করেছেন দেব আর এটা রুক্মিণী’র প্রথম সিনেমা তাও আবার দেবের প্রোডাকশন হাউসের কারন “ধুমকেতু” কবে রিলিজ করবে তা কেউ নিশ্চয়তার সাথে বলতে পারবে না! সেই ক্ষেত্রে “চ্যাম্প”র সাফল্যের উপর নির্ভর করছে দেবের এই নতুন প্রোডাকশন হাউসের ভবিষ্যৎ তাই দেব এখন অনেক সাবধানী এবং যত্নবান “চ্যাম্প”র প্রত্যেকটা পদক্ষেপে! এইরকম বক্তব্যে স্পষ্ট দেব চান না তাঁর খুব কাছের এই বন্ধুর প্রথম কাজ নিয়ে মানুষ সমালোচনা করুক, আর তাছাড়া রাগ-অভিমান তো কাছের মানুষদের সাথেই করা যায়!