‘ক্রিসক্রস’ খেলতে তৈরী বঙ্গ সুন্দরীরা!

পাঁচজন নারী। আলাদা তাদের স্বভাব, আলাদা তাদের জীবনও। জীবনযুদ্ধ গুলোও আলাদা আলাদা প্রত্যেকের। কিন্তু কোনো এক মোড়ে এক হয়ে যায় এই পাঁচজন। ঠিক যেন ক্রিসক্রস খেলে যায় পাঁচটি জীবন। কিন্তু কিভাবে? সেই গল্পই বলবেন পরিচালক বিরসা দাশগুপ্ত, তাঁর পরবর্তি ছবি ‘ক্রিসক্রস’-এ। সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে এই ছবির ট্রেলার। ইউটিউবে মাত্র একদিনে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস পরিচালিত এই ছবির ট্রেলারের ভিউসংখ্যা ছাড়িয়েছে প্রায় ৯৩ হাজার। যথেষ্ট প্রশংসিতও হয়েছে ট্রেলারটি।

মূলত নারীকেন্দ্রিক ছবি ‘ক্রিসক্রস’। মূখ্য চরিত্রে পাঁচ সুন্দরী। মিমি চক্রবর্তী, সোহিনী সরকার, জয়া এহসান, প্রিয়াঙ্কা সরকার ও নুসরাত জাহান।

এদের মধ্যে কেউ গৃহবধূ, কেউ বিজনেসওম্যান, কেউ অভিনেত্রী তো কেউ আবার ফটোগ্রাফি করেন। তবে প্রত্যেকের জীবনই এগিয়ে চলে নানান যুদ্ধের মধ্যে দিয়ে। কারো দাম্পত্যে অস্থিরতা তো কারো আর্থিক সমস্যা। কেউ সামাজিকভাবে আক্রান্ত আবার কারো লড়াইটা কর্মক্ষেত্রে। কিন্তু নিজেদের এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে পরস্পরের পাশে এসে দাঁড়ায় এরা। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। অর্জুন চক্রবর্তী, রিদ্ধিমা ঘোষ চক্রবর্তী, গৌরব চক্রবর্তী প্রমুখকে। আগামী ১০ই আগষ্ট মুক্তি পাচ্ছে ‘ক্রিসক্রস’।