‘হাফ গার্লফ্রেন্ড’ : ট্রেলার রিভিউ !!

বিখ্যাত সাহিত্যিক চেতন ভগত এর উপন্যাস 'হাফ গার্লফ্রেন্ড' অবলম্বনে শ্রদ্ধা কাপুর এবং অর্জুন কাপুর অভিনীত রোমান্টিক ড্রামা সিনেমা 'হাফ গার্লফ্রেন্ড' এর ট্রেলার রিলিজ হল সম্প্রতি।

বিখ্যাত সাহিত্যিক চেতন ভগত এর উপন্যাস ‘হাফ গার্লফ্রেন্ড’ অবলম্বনে শ্রদ্ধা কাপুর এবং অর্জুন কাপুর অভিনীত রোমান্টিক ড্রামা সিনেমা ‘হাফ গার্লফ্রেন্ড’ এর ট্রেলার রিলিজ হল সম্প্রতি। অর্জুন-শ্রদ্ধার এটাই প্রথমবার এক সাথে কাজ করা। সিনেমার ট্রেলারটা দেখে এসে বেশ ভালই লাগল। ব্লকবাস্টার সিনেমা ‘আশিকি ২’ এর ডিরেক্টর ও ‘এক ভিলেন’ এর প্রোডিউসার ‘মোহিত সুরি’ এই সিনেমাটা পরিচালনা করছেন।

আসুন এবারে একনজরে দেখে নিন কেন এই সিনেমার ট্রেলারটা দেখে আমাদের খুব ভাল লাগল :

চিত্রনাট্যের তীব্রতা:

ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে এই সিনেমার মধ্যে এরকম প্রচুর মনকাড়া মুহুর্ত আছে যা প্রতি বারই আপনার মনোযোগ টানবে! ‘আশিকি ২’, ‘এক ভিলেন’ এর মতই এই সিনেমার পরতে পরতে ইমোশনাল সেন্সে ভরপুর। মনে হচ্ছে সিনেমায় এই দুই চরিত্র আপনাকে বারে বারে হাসাবে এবং কাঁদাবেও!

অর্জুন-শ্রদ্ধা দুর্দান্ত জুটি:

একেবারে প্রথম বারের জন্য হলেও অর্জুন-শ্রদ্ধা কিন্তু ‘হাফ গার্লফ্রেন্ড’ তাদের বেস্ট পারফরমেন্সটাই তুলে ধরেছে বলে মনে হচ্ছে। সিনেমায় তাদের দু’জনের ক্যারেক্টারের বন্ডিংটা মন ছুঁয়ে গেছে। বলিউডের এই ফেস জুটি সিনেমায় তাদের ভালবাসার দেশি ঢেউটাকে নিখুত অভিনয়ের মাধ্যমে যেভাবে বিদেশের ল্যান্ডস্কেপে প্রবাহিত করল তাতে তাদেরকে বাহবা অবশ্যই দিতে হয়।

মেলোডিয়াস মিউজিক:

পরিচালক ‘মোহিত সুরি’ এর সাথে ‘দুর্দান্ত মিউজিক’ এই কথাটা বোধ হয় ওতপ্রত ভাবে মিশে গিয়েছে। এই কথাটা মানতেই হবে যে এই মানুষটা হয়ত জানেন যে কিভাবে অসাধারন মিউজিকের টিউন বানাতে হয়! তার সিনেমা মানেই অ্যাডঅন হিসেবে পাওয়ারফুল গান আমরা উপহার পাবই। তাই এই সিনেমার ট্রেরারের টিউনটা শুনেই খুব ভাল মতই বোঝা যাচ্ছে যে এর মিউজিকগুলো অনেক সুন্দর হবে।

বন্ধুর থেকে একটু বেশি এবং গার্লফ্রেন্ডের থেকে একটু কম ‘হাফ গার্লফ্রেন্ড’ দেশ জুড়ে রিলিজ করছে আগামী ১৯শে মে। এই সিনেমার আরো আপডেট পেতে লাইক করুন আমাদের ফেসবুক পেজে।

দেখুন ট্রেলার :