বিদেশে চলছিল ‘চালবাজ’-র ছবির শুটিং। হটাৎ বন্ধ হয়ে গেল ছবির শুটিং। বিদেশে শুটিংএর নিয়ম অনুযায়ী ১৯ জন টেকনিশিয়ানকে না নিয়ে যাবার কারনে ইউ.কে তে আগামি বাংলা সিনেমা ‘চালবাজ’ এর শ্যুটিংয়ে ‘ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যাণ্ড ওয়ার্কাস অফ ইস্টার্ন ইন্ডিয়া’ এর তরফ থেকে বিধিনিষেধ জারি করা হয়েছে। যার ফলে শুভশ্রী-শাকিব খান অভিনীত হাই বাজেটের এই ছবিটি শুরুর মুখেই মুখ থুবরে পড়ল।

সিনেমার অভিনেত্রী সম্প্রতি টুইটারে এ ব্যাপারে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন তাঁর আক্ষেপের কথা। তিনি দুঃখ প্রকাশ করেছেন যে টেকনিশিয়ানদের জন্য খাবারের ব্যবস্থা করা সত্ত্বেও তাঁরা খেতে আসেননি। তিনি চান যত তারাতারি সম্ভব যেন সমস্যা মিটিয়ে কাজ শুরু হয়।

অভিনেতা জিৎ, দেব, অঙ্কুশ, কৌশানী থেকে শুরু করে পরিচালক রাজ চক্রবর্তী, জয়দ্বীপ মুখার্জী সহ ইন্ডাস্ট্রীর বাকি সকলেই সোশাল মিডিয়ায় এর আক্ষেপের কথা ব্যাক্ত করেছেন। কারণ এই রকম বেশিদিন চলতে থাকলে বাংলা সিনেমার ইন্ডাস্ট্রীতে প্রযোজকরা যে লগ্নি করতে চাইবেন না। এর আগে মুখ্যমন্ত্রী বলেছিলেন, কাজ বন্ধ করে কোনও সমস্যার সমাধান হতে পারে না। কাজ চালিয়ে যেতে যেতেই সমস্যার সমাধানের পথ খুজতে হবে।

Gulgal.com এর পক্ষ থেকে সকলের কাছে এটাই আবেদন যে সকলে মিলে ঐক্যমত্য হয়ে সমস্যার সমাধান বার করে যেন সামনে এগিয়ে চলতে পারি। এতে বিনিয়োগকারিদের কাছে পজিটিভ বার্তা যাবে। বাংলা আরো সমৃদ্ধ হবে।