কেঁদে ফেললেন দেব !!

একরাশ তারকাদের উপস্থিতির মাঝেও দেব'র চোখে দেখা গেলো জল। গত দুইদিন আগে অনুষ্ঠিত হয়েছিলো "চ্যাম্প'র মিউজিক লঞ্চ" প্রোগ্রাম।

অবশেষে চোখে অশ্রু নিয়েই “চ্যাম্প”র ইতি টানলেন দেব। একরাশ তারকাদের উপস্থিতির মাঝেও দেব’র চোখে দেখা গেলো জল। গত দুইদিন আগে অনুষ্ঠিত হয়েছিলো “চ্যাম্প’র মিউজিক লঞ্চ” প্রোগ্রাম। আর এই মিউজিক লঞ্চ এ নিজের টিম মেম্বার দের ধন্যবাদ জানাতে গিয়ে কেঁদে ফেললেন দেব। এদিন আসরে উপস্থিত ছিলেন একঝাঁক তারকা। এককথায় চাঁদের হাট বললেও হয়তো ভুল হবে না। রাজ চক্রবর্তী থেকে শুরু করে জিৎ গাঙ্গুলী, অনুপম রায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং প্রিয়াংকা সরকারের মতো তারকাদের উপস্থিতি ছিলো নজর কাড়ার মতোই। বাদ যাননি রুক্মিনী’ও।

অনুপম, রাফতার, দেব এবং অরিজিৎ’কে নিয়ে হাতে রয়েছে মোট ছয়টি গান। আগামী ২৩ তারিখ রুপোলী পর্দার মালিকানা নিতে চলেছে ছবিটি। তাঁর আগেই এদিন বেশ জাঁকজমক ভাবে হয়ে গেলো ছবিটির মিউজিক লঞ্চ। প্রথম থেকে শুরু করে প্রায় অন্তিম অবধি বিভিন্ন অভিজ্ঞতা বিলিয়ে দিলেন দেব। বললেন ছবির প্রতি তাঁর কৃতজ্ঞতাও।

“চ্যাম্প” যে কেবল তাঁর প্রথম প্রযোজনা বাদেও আরও অনেককিছু তা বোঝাতে প্রয়োজন হয়নি খুব বেশি বাক্যের। কিন্তু বিপত্তি বাধলো সেই অবশেষে। মঞ্চের মধ্যিখানেই সকলের মাঝে কেঁদে ফেললেন আবেগপ্রবণ দেব কারণ অবশ্যই ছবির প্রতি তাঁর সুপ্ত আবেগ। তবে অন্যদিকে এই অশ্রু উত্তর দিয়ে গেলো একগুচ্ছ প্রশ্নের। মিউজিক লঞ্চের এই পর্ব থেকেই শুরু হলো “চ্যাম্প” অনুসন্ধানের পালা। দেখে নিন মিউজিক লঞ্চ’র কিছু মুহূর্ত !