এখন “মাইকেলে” মজে প্রসেনজিৎ!

"মাইকেল" এর ব্যামো থেকে বাদ পড়েনি প্রসেনজিৎ চ্যাটার্জী'ও। ছবিটির প্রতি নিজের উৎসাহকে আটকে রাখতে না পেরে একেবারেই "মাইকেল" এর শ্যুটিং স্পটে স্বয়ং হাজির হন বুম্বাদা।

কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চ্যাটার্জী’র পুনরাভিষেকে বাংলা ছবির নয়া নজির নিজের নামে করে নিয়েছে সত্রাজিৎ সেনের আপকামিং ছবি “মাইকেল”। এদিকে মীর এবং তনুশ্রী’র অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে ইতিমধ্যেই একাধিক ট্র্যাজিডির অধিকারী এই ছবি। এখনো সেভাবে প্রোমোশনের মুখ দেখেনি “মাইকেল”। তার মধ্যেই ছবিটির অনবদ্য কাহিনীর হাওয়ায় আক্রান্ত হয়েছেন অনেকেই।

“মাইকেল” এর ব্যামো থেকে বাদ পড়েনি প্রসেনজিৎ চ্যাটার্জী’ও। ছবিটির প্রতি নিজের উৎসাহকে আটকে রাখতে না পেরে একেবারেই “মাইকেল” এর শ্যুটিং স্পটে স্বয়ং হাজির হন বুম্বাদা। তার আবির্ভাব কিছুটা হলেও স্বস্তির অক্সিজেনের জোগান দেয় “মাইকেল” এর স্রষ্টাদের মনে।

ছবির প্রধান চরিত্রে মীরের পর্বটিও একটা বড়ো মাপের চমকের থেকে কোনো অংশেই কম না। এছাড়াও সবার নজর কাড়ার খেলায় অনেকটাই এগিয়ে সৌমিত্র চ্যাটার্জী’র উদ্ভাসিত কামব্যাক। সবকিছু ছাপিয়ে ছবির স্পটে বুম্বাদার আবির্ভাব ছবিটির ভবিষ্যৎ বার্তার বেশ একটা আভাস দিয়ে যায়।