কিং খানের ভালোবাসার সফর!

সেদিনকার সিমরান আজকের সেজাল। ফারাক শুধু সময় আর চেহারায়। শাহরুখের ছবি 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' একসময় রোমান্সের ফুল ফুটিয়ে ছিলো বলিউডের বাগানে।

শুধু যে বলিউডকে শাসন করেছেন তা নয়, রোমান্সও করেছেন চুটিয়ে। তাই এনার আরও এক নাম রোমান্স কিং। কখনো সিমরন, আবার কখনো সেনোরিটা, শাহরুখের রোমান্সের ভাগ সবাই পেয়েছেন। লাইফের প্রথম ছবি ‘দিওয়ানা’ দিয়েই তাক লাগিয়েছিলেন বলিউডে। কারনটা অবশ্য শাহরুখের বাঁধ ভাঙা রোমান্স। অতীতের সঙ্গে বর্তমানের মিল করা যদিও সম্ভব নয়। তবু শাহরুখের রোমান্টিক পার্ফরমেন্স একই রয়ে গেছে।

সেদিনকার সিমরান আজকের সেজাল। ফারাক শুধু সময় আর চেহারায়। শাহরুখের ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ একসময় রোমান্সের ফুল ফুটিয়ে ছিলো বলিউডের বাগানে। শাহরুখ-কাজল জুটির বিকল্প খুজে পেতে এখনো ব্যর্থ শাহরুখ ভক্তরা।

আরও পড়ুন : শাহরুখের সাথে হ্যাটট্রিক করলেন অনুস্কা!

আজকে তিনি জুটি বেঁধেছেন অনুস্কার সাথে। রোমান্স এবং অভিনয় দিয়ে কাজলের অভাব কতখানি পূরন হয়েছে তা বলা সম্ভব নয়। কিন্তু তা সত্ত্বেও রোমান্স কিং এর রোমান্সে যে কোনো তফাত আসেনি তা স্পষ্ট। ইমতিয়াজ আলীর ছবি ‘যব হ্যারি মেট সেজল’এ দেখতে পাওয়া যাবে শাহরুখ এবং অনুস্কা’কে। ট্রেইলার মুক্তি পেলেও এতোদিন ছবির মধ্যে থাকা রোমান্সের ধরাছোঁয়াও পাননি দর্শকরা। স্বভাবতই রোমান্সের অভাব মিটিয়ে এবার প্রকাশ্যে এসেছে ছবিটির অন্যতম গান ‘হাওয়ায়ে’।