পুরনো গান, নতুন আন্দাজ…বলিউড ধরে রাখল তার ট্রেন্ড!

আগামী ১০ই মার্চ মুক্তি পাচ্ছে আলিয়া ভাট ও বরুন ধাওয়ান অভিনীত রোমান্টিক কমেডি সিনেমা "বদ্রীনাথ কি দুলহানিয়া"।

পুরনো গানকে রিমিক্স করে ব্যবহার করাটাই এখন বলিউডের ট্রেন্ডি থিং। “তাম্মা তাম্মা” গানটির কথা মনে আছে নিশ্চই? ১৯৯০ সালের “থানেদার” সিনেমায় গানটিতে রুপালি পর্দায় মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্ত নেচেছিলেন। গানটি আবারও আসছে নতুন রূপে।

এখানে দেখা যাবে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানকে। “বদ্রীনাথ কি দুলহানিয়া” ছবিতে বিষেশ আকর্ষন হিসেবে গানটি থাকছে। সুরের জাদুকর বাপ্পি লাহিড়ি ও অনুরাধা পাড়োয়াল কণ্ঠ দিয়েছেন এই গানে। এই গানে বাদশা-র গলায় র‍্যাপ মিউজিককেও যোগ করা হয়েছে। ভিডিওয় দেখা যাচ্ছে আলিয়া ও বরুণ অভিনব স্পোর্টস জ্যাকেট পরে গানে তালে অসাধারণ সিজলিং ডিস্কো মুভ করছে। সব দেখে এটা নিঃসন্দেহে বলতে পারি যে পুরানো হিট গানটাকে এইভাবে পুনঃনির্মান করে নির্মাতারা একটা দারুন সংমিশ্রন উপহার দিলেন।

সম্প্রতি “ওকে জানু”-র “হাম্মা হাম্মা”, “রইস” এর “লায়লা ম্যা লায়লা” এবং “কাবিল” এর “সারা জমানা” এই রিমিক্স গানগুলি দারুণ হিট হয়েছে। এবারে এটাই দেখার যে “বদ্রীনাথ কি দুলহানিয়া”-র এই রিমেক আইটেমটা কতটা সারা ফেলে! আগামী ১০ই মার্চ মুক্তি পাচ্ছে আলিয়া ভাট ও বরুন ধাওয়ান অভিনীত রোমান্টিক কমেডি সিনেমা “বদ্রীনাথ কি দুলহানিয়া” দেখে নিন সিনেমার এই ভিডিও গানটা।