ঠিক কি হয়েছিল সেই রাতে ! ট্রেইলার বলে দিলো অনেকটাই

র্ডার এরিয়া হোক কিংবা খেলার মাঠ, সর্ব ক্ষেত্রেই ভারত বনাম পাকিস্তান এর খবর নিয়ে সরগরম থাকে দেশ দুনিয়া। তবে বর্ডার এরিয়ার অশান্তি নিয়ে গত পাঁচ বছরের মধ্যে সব থেকে বড় খবর ছিল ভারতের তরফে কাশ্মীর সীমান্তের সারজিকাল স্ট্রাইক। এই সারজিকাল স্ট্রাইক করে ভারতের জওয়ানেরা প্রতিপক্ষ দেশকে উপযুক্ত জবাব দিয়ে এসেছিল যা এক লহমায় ভারতীয় সেনাবাহীনি সহ গোটা ভারতবাসীকে গর্বিত করে তুলেছিল। পরেশ রাওয়াল উরি সিনেমা সেই থেকে কোন পরিস্থিতিতে এই সারজিকাল স্ট্রাইক ডাকা হয়? কি হয় এই সারজিকাল স্ট্রাইকে? কিভাবে হয়? এরকম নানা প্রশ্ন ঘুড়ে বেড়াচ্ছে ভারতবাসীর মনে। এবার সেই উরি হামলায় ভারতীয় সেনার বলিদান এবং সফল সার্জিক্যাল স্ট্রাইককে পরিচালক আদিত্য ধর তুলে ধরেছেন তার আগামী ছবি ‘উরি‘-তে।

 ইয়ামি গৌতম উরি সিনেমাঅবশেষে মুক্তি পেল বহু প্রতিক্ষীত ফৌজি সিনেমা উরি -র ট্রেলার। ট্রেলার বেড়োনোর সাথে সাথেই ছবিটা ভাইরাল হয়ে যায়। এই সিনেমায় লিড চরিত্রে আছেন ভিকি কৌশল ও তার বিপরীতে আছেন ইয়ামি গৌতম

উরি সিনেমা ট্রেলার রিভিউছবির ডায়লগ, আর্মি অফিসারদের দুর্দান্ত মনোবল, বিশেষ করে পরেশ রাওয়ালের ডায়লগ “এই নতুন হিন্দুস্তান আর চুপ করে বসে থাকবেনা – ঘরে ঢুকে মেরে আসবে”, যুদ্ধের জন্য প্রস্তুতি এই সব মিলিয়ে এই টরেলারটা যেন প্রতিটা ভারতবাসীকে নাড়া দিচ্ছে। ট্রেলার অনুযায়ী সমস্ত দৃশ্য গুলোকে এমন ভাবে ফিটিয়ে তোলা হয়েছে সেটা অবশ্যই প্রশংসনীয়। আগামী ১১ই জানুয়ারী দেশ জুড়ে রিলিজ করছে সিনেমাটি।