টেলি থেকে বলি – দুরন্ত গতিতে ছুটে চলা সুশান্ত এক্সপ্রেস !

সুশান্ত সিং রাজপুত

নিজের কেরিয়ার শুরু করেছিলেন পবিত্র রিস্তা’ ধারাবাহিকে, এর পর ২০১৩ সালে পরিচালক অভিষেক কপূরের ‘কাই পো চে’ ছবিতে প্রথম অভিনয় করে ধীরে ধীরে বি-টাউনে জায়গা করে নেন এই বলি তারকা৷ এর পর শুদ্ধ দেশি রোমান্স, ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি, এম. এস, ধোনি আন টোল্ড স্টোরি, রাবতা সিনেমাগুলির মাধ্যমে বলিউডে নিজের জায়গা পোক্তো করে নেন।

বলিউডের এই অন্যতম জনপ্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুত এর ফিল্মি কেরিয়ার নিয়ে আলোচনা করা যাক।

সুশান্ত সিং রাজপুত২০১০ সালে জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ঝলক দিখলাজাতে তিনি প্রতিযোগী হিসেবে যোগ দিয়েছিলেন এবং বেস্ট পারফর্মার হিসেবে অনেকবার পুরষ্কৃত হয়েছেন।

অনুষ্কা শর্মার সাথে সুশান্তসুপার হিট বলিউড সিনেমা PK তে অনুষ্কা শর্মার সাথে সুশান্ত এর সেই ফোনালাপের অভিনয় সবার চোখে জল এনে দিয়েছিল।

ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সিডিটেক্টিভ ব্যোমকেশ বক্সিতে বাঙালি সত্ব্যান্বেশি রূপে দিবাকর ব্যানার্জীর ভূমিকায় সুশান্ত সিং সকলের মন জয় করে নিয়েছিল।

 ধোনি এর বায়োপিকে সুশান্ত সিং রাজপুতভারতবর্ষের সর্ব কালের সেরা ক্রিকেটার এম এস ধোনি এর বায়োপিকে সুশান্ত সিং রাজপুত নিজেকে যেভাবে ধোনি রূপে দর্শকদের সামনে প্রেজেন্ট করেছেন তাদেখে সয়ং ধিনিও তার প্রশংসায় পঞ্চমুখ। বক্স অফিসের নিরীখে সিনেমাটা সুপারহিট হয়েছিল।

কেদারনাথএর পরে সুশান্ত হাত দিয়েছেন সইফ আলি কন্যা সার আলি খান এর সাথে এ বছরের বলিউড সিনেমা কেদারনাথ। সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। প্রকাশ্যে আশা এই সিনেমার গান ট্রেলার অনুযায়ী যাত্রী বাহক ও প্রকৃত প্রেমিক হিসেবে সুশান্ত এর দেখে অতি বড় সমালোচকরাও বলছেন লা-জবাব হবে সিনেমাটা। ৭ই ডিসেম্বর দেশ জুড়ে মুক্তি পাচ্ছে কেদারনাথ।