ছোট পর্দায় আবার ফিরছেন কিং খান !!

জনপ্রিয় আন্তর্জাতিক টেলিভশন শো "টেড টক-শো" এর হিন্দি শো সঞ্চালনা করতে দেখা যাবে বলিউডের বাদশা শাহরুখ খান কে।

জনপ্রিয় আন্তর্জাতিক টেলিভশন শো “টেড টক-শো” এর হিন্দি শো সঞ্চালনা করতে দেখা যাবে বলিউডের বাদশা শাহরুখ খান কে। এই হিন্দি টক শোয়ে মূলত টেকনোলজি, বিনোদন এবং ডিজাইন সেক্টরের অনুপ্রেরনাদায়ক বক্তারা তাদের অভিনব চিন্তাভাবনাগুলো সকলের সঙ্গে শেয়ার করবেন বলে জানা যাচ্ছে। শোটির নাম দেওয়া হয়েছে “টেড টকস ইন্ডিয়া : ন্যায়ি সোচ”। চলতি বছর স্টার ইন্ডিয়া আর টেড যৌথ ভাবে এই শো শুরু করতে চলেছে। অভিনব এই শো’টা ভারতের সামাজিক চিন্তাভাবনাকে উদ্বুদ্ধ করে অনেক এগিয়ে নিয়ে যাবে বলে আশা করা হচ্ছে। সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে কিং খান জানিয়েছেন যে তিনি যবে থেকে এই “টেড টক শো” দেখছেন তখন থেকেই এর ফ্যান হয়ে গিয়েছেন।

কিং খান এর আগেও “কওন বানেগা ক্রোড়পতি” ও “কেয়া আপ পাঁচবি পাশ সে তেজ হেয়” মত হিট রিয়াল্যাটি শো হোস্ট করেছেন। তাছাড়া বিগ বি-র “কওন বানেগা ক্রোড়পতি”, আমির খানের “সত্যমেব জয়তে”, সলমান খানের “বিগ বস” সহ এই সমস্ত শো গুলো দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তবে এইসব কিছুর মধ্যেই মিস্টার পারফেক্টশনিস্টের “সত্যমেব জয়তে” ভারতীয় জনগণের চেতনা বোধকে ভিষনভাবে নাড়া দিতে সক্ষম হয়েছে। এখন এটাই দেখার শাহরুখের এই নয়া টক-শো কে জনগণের কতটা কাছে যেতে পারে।

সব সময় নতুন চিন্তাধারার অনুষ্ঠান দর্শকদের উপহার দেওয়াটাই স্টার ইন্ডিয়ার মূল উদ্দেশ্য, আর এমনই একটা প্রচেষ্টা ছিল “সত্যমেব জয়তে”। এখন হয়ত “টেড টকস ইন্ডিয়া : ন্যায়ি সোচ”-ও হয়ত একটু অন্য রকম ভাবে নব চিন্তাভাবনারই খোঁজ তুলে ধরবে টিভির পর্দায়। এই ব্যাপারে পরবর্তী খবরের জন্য চোখ রাখুন gulgal.com -এ।