সচিন বনাম সোনু নিগম! জিতল কে?

ক্রিকেট এবং গানের জগতের এই দুই কিংবদন্তি মিলে এবারে উপহার দিলেন একটা সুপার ডুপার মেলোডিয়াস গান 'নাচো নাচো নাচো সারে ক্রিকেট ওয়ালি বিট পে'।

সারা পৃথিবী জুড়ে ভক্তরা তাকে ‘ক্রিকেট ঈশ্বর’ বলে ডাকেন। তিনি আর কেউ নন আমাদের সবার সব থেকে প্রিয় ক্রিকেটার ‘শচীন তেন্ডুলকর’। আর অন্যজন, যাকে সমস্ত গান প্রিয় মানুষেরা জানেন সুরের জাদুকর হিসেবে। তিনি আমাদের সবার প্রিয় ‘সোনু নিগম’। ক্রিকেট এবং গানের জগতের এই দুই কিংবদন্তি মিলে এবারে উপহার দিলেন একটা সুপার ডুপার মেলোডিয়াস গান ‘নাচো নাচো নাচো সারে ক্রিকেট ওয়ালি বিট পে’।

এই গানে শচীনের ক্রিকেট খেলার স্টাইল টাকে উল্যেখ করা হয়েছে। শ্চীনের স্ট্রেট ড্রাইভ-কভার ড্রাইভ-অফ ড্রাইভ-অন ড্রাইভে তার ছক্কা হাকানো টাকেও উদৃত করা হয়েছে! এই ভিডিওটাতে দেখা যাচ্ছে স্টুডিওয় গান করতে করতে শচীন এবং সনু দারুন এনজয় করছেন। মাঠে ব্যাট হাতে নামার সময় গ্যালারি থেকে ‘শচীন-শচীন’ করে যে দর্শকদের ধ্বনি ওঠে সেটাকে, এবং তাকে নিয়ে ধারাভাষ্যকারদের কমেন্ট্রি, এগুলোকে খুব সুন্দর ভাবে এই গানের সাথে ক্ল্যাপ করা হয়েছে।

এই গানে ১৯৮৩ ও ২০১১ সালে ভারত যে দু’বার ক্রিকেট ওয়ার্ল্ড কাপ জিতেছে এই ৮৩ থেকে ১১ সালের সময় কালের মধ্যেকার ছয়টি বিশ্বকাপে –প্রভীন, রবি শাস্ত্রি, সুব্রত, কপিল দেব, কীরন মোরে, বিনোদ কাম্বলী, আজহার উদ্দীন, অনীল কুম্বলে, কৃষ্ণমাচারী শ্রীকান্ত, আশীস কাপূর, সঞ্জয় মঞ্জরেকর, নয়্ন মোঙ্গিয়া, মনোজ প্রভাকর, সলীল, অজয় জাডেজা, জাভাগাল শ্রীনাথ, ভেঙ্কটেশ প্রসাদ, রাজু, সৌরভ গাঙ্গুলি, সদগোপ, সিধু, রাহুল দ্রাবিড়, রবিন সিং, দেবাশিস, নিখিল, অজিত আগারকার, আশিস নেহেরা, জাহির খান, বাঙ্গার, দীনেশ কার্তীক, বিরেন্দ্র সহবাদ, পার্থীব পাটেল, হরভজন সিং, দীনেশ মোঙ্গিয়া, যুবরাজ সিং, মহম্মদ কাইফ, উত্থাপ্পা, মুনাফ পাটেল, শ্রীশান্ত, গৌতম গম্ভির, ইরফান পাঠান, ইউসুফ পাঠান, সূরেশ রায়্না, পিযূস চাওলা, বিরাট কোহলি, অশ্বিন, এম এস ধোনি সহ যেসব ক্রিকেটারদের সঙ্গে খেলেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

সোশাল মিডিয়ায় বেরোনো মাত্রই এই গানটা একেবারে হইচই ফেলে দিয়েছে! শচীনের ডিজিটাল প্লাটফর্ম ‘১০০ এমবি’ -র প্রকাশ উপলক্ষে নতুন গানটি রেকর্ড করা হয়েছে। ডিজিটাল প্লাটফর্মটিতে তাঁর ব্যাপারে সমস্ত আপডেট পাওয়া যাবে। গানের মধ্যে ‘গেন্দ আয়ি, বাল্লা ঘুমা…মার ছাক্কা… শচীন শচীন….নাচো নাচো’ এই সমস্ত কলি শুনলে আপনার যেখানে সেখানে নাচতে ইচ্ছে করবেই।

দেখুন ভিডিও :