“কলকাতা আমি তোমায় ভালোবাসি” : হৃতিক F4

প্রমোশনাল ইভেন্টে অংশ নিতে এসেছিলেন বলিউড হার্টথ্রপ তথা গ্রীক গড “হৃতিক রোশন”। সঙ্গে ছিলেন আরেক বলিউড নায়িকা ইয়ামি গৌতম। তারা এসেছিলেন রিসেন্টলি রিলিজ হওয়া তাদের রোমান্টিক থ্রিলার সিনেমা “কাবিল” এর প্রমোশনে।

আর পাঁচটা সাধারণ দিনের তুলনায় ভবানীপুর এডুকেশন সোসাইটি কলেজের জন্য গত বৃহস্পতিবার ২রা ফেব্রুয়ারি দিনটা ছিল “লাখো মে এক” এর মত। সকাল থেকেই কলেজ চত্বর ছিল ছাত্র-ছাত্রী দের ভিরে ঠাসা। কলেজের গেটের বাইরে ছিল উৎসুক জনতার ভির। কারণ সেদিন কলেজে এর একটা প্রমোশনাল ইভেন্টে অংশ নিতে এসেছিলেন বলিউড হার্টথ্রপ তথা গ্রীক গড “হৃতিক রোশন”। সঙ্গে ছিলেন আরেক বলিউড নায়িকা ইয়ামি গৌতম। তারা এসেছিলেন রিসেন্টলি রিলিজ হওয়া তাদের রোমান্টিক থ্রিলার সিনেমা “কাবিল” এর প্রমোশনে।

৬৬৬৬ নাম্বারের দুধ সাদা “পোরসে” গাড়ি নিয়ে তিনি যখন ঢুকলেন তখন দারুণ লাগছিল। গায়ে সাদা টি-শার্টের ওপড়ে জিপ খোলা ক্যাজুয়াল জ্যাকেট আর ডার্ক-ব্লু জিন্সে তাকে দারুণ স্পোর্টি লাগছিল। সঙ্গে সাদা হাই নেক টি-শার্ট ও স্কাই-ব্লু জিন্স পরিহিতা ইয়ামি গৌতমকেও দুর্দান্ত দেখাচ্ছিল। সেখানের মঞ্চে হৃতিক উঠতেই চারিদিক থেকে তার নামে জয়ধ্বনিতে যেন ফেটে পড়ল আকাশ। মঞ্চে দাড়িয়ে “কাবিলের” গানে লিপ্সিং দিলেন, নাচলেন, ছাত্র-ছাত্রী দর্শকদের নিয়ে সেল্ফি তুললেন। কলেজের পক্ষ থেকে হৃতিক-কে মেমেন্টো ও একটা ফোটো দিয়ে সন্মান জানানো হয়।

সিনেমা রিলিজের প্রায় ১০ দিনের মাথায় আফটার রিলিজ প্রমোশনের জন্য হৃতিক রোশন এবং ইয়ামি গৌতম কলকাতায় ঘুরে গেলেন। এর আগে অবশ্য এই কাজে তাদের কোচি ও গুজরাত সফর হয়ে গিয়েছে। প্রসঙ্গত উল্যেখ্য যে গত ২৫শে জানুয়ারি হৃতিকের “কাবিল” এর সাথে শাহরুখের “রইস” একসাথে রিলিজ করেছে। এবং সেই হিসেবে হল ফেরত দর্শকদের মতে দুটো সিনেমাই সমানে সমানে টক্কর দিচ্ছে। সেই দিক থেকে “কাবিল” এর প্রচারে কোনও রকম কমতি রাখতে রাজি নন এই দুই তারকা। ভবানীপুর কলেজে সিনেমার প্রচার সেরে হৃতিক ইয়ামি যান রাজার হাট নিউটাউনের “নোভোটেল”-এ সাংবাদিক সম্মেলনে যোগ দিতে। সেখানে তিনি বলেন তিনি এতটাই “কাবিল” হতে চান যাতে তার সিনেমা দেখতে লোকে আসেন।