প্রথম ট্রিটমেন্টের পর কেমন আছেন ক্যানসার আক্রান্ত বলিউডের হাম্মা গার্ল ?

সম্প্রতি একটি খবরে ঝড় ওঠে বি-টাউনে। ক্যানসার আক্রান্ত বলি ডিভা সোনালি বেন্দ্রে। তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। সকলেই পাশে থাকার আশ্বাস দিতে থাকেন প্রিয় নায়িকাকে, পাঠান দ্রুত আরোগ্যকামনা বার্তা। কিন্তু এসবের কি উত্তর দিলেন অভিনেত্রী? প্রত্যেকটি মানুষ যারা এই মারণরোগের সঙ্গে নিজেদের অভিজ্ঞতা তাঁকে জানিয়েছেন তাদের ধন্যবাদ জানান সোনালি। বলেন এই ঘটনাগুলি তাঁকে মনোবল তৈরীতে সাহায্য করেছে, সাহস জুগিয়েছে, তাঁকে আশ্বাস দিয়েছে যে তিনি একা নন।

সোনালিনায়িকার ভাষায়, ‘ আমি একটি পজিটিভ দৃষ্টিভঙ্গি ধরে রাখার চেষ্টা করছি। এটাই আমার লড়াইয়ের ধরন। প্রতিদিন নতুন নতুন চ্যালেঞ্জ জয়। আমার অভিজ্ঞতা আমি সকলকে জানাব। আমি চাই সকলে ভাবুন যে, কোনো কিছুতেই জীবন শেষ নয়, সবসময়ই কেউ না কেউ থাকে যে আপনার অবস্থাটা বোঝে’।

প্রথম ট্রিটমেন্টের পরে নতুন লুকে দেখা গেল সোনালিকে। নিজের প্রিয় লেখিকা ইসাবেল অ্যালেন্ডকে উদ্ধৃত করে তিনি বললেন,’আমরা নিজেরা নিজেদের ক্ষমতা সম্পর্কে ততক্ষণ অবগত থাকিনা যতক্ষণ পর্যন্ত সেই লুকোনো শক্তি প্রকাশ করতে আমরা বাধ্য হই। প্রয়োজনে,অভাবে, যুদ্ধাবস্হায় মানুষ অসামান্য কাজকর্ম করে থাকে। মানুষের উদ্বর্তন ক্ষমতা সত্যিই অসাধারণ’।