২০১৮ এর সেরা পাঁচ অভিনেতা হতে পারেন কে কে?

২০১৮

২০১৮ শেষ। পুরোনো সিনেমাগুলোর রিভিউ এর পর অভিনেতা নিয়ে আজ একটু আলোচনা করা যাক।

৫. সুহম শাহ (তুম্বাড়) – তুম্বাড়ের লোভি ধুর্ত মূল চরিত্রটি ছিল সুহমের। তার অভিনয় চলা ফেরার ও মুখের অভিব্যাক্তির মাধ্যমে সেটা ফুটিয়ে তুলেছিলেন দারুনভাবেই।

৪. বরুন ধাওয়ান (অক্টোবর) – মূল ধারার বানিজ্যিক ছবি থেকে সরে গিয়ে বরুন অক্টোবরে যেভাবে অভিনয় করেছিলেন তা প্রশংসার যোগ্য। ড্যান চরিত্রটি সবার মনেই গেঁথে থাকবে বহুদিন। নিজের জীবন নিয়ে কনফিউজ অলস চরিত্রের ভূমিকায় নিজেকে দারুন মানিয়ে নিয়েছিলেন বরুন৷ ড্যান লুকে আসতে কয়েকদিন না ঘুমিয়ে উস্কোখুস্কোও হয়েছিলেন তিনি।

৩. রনবীর সিং ( পদ্মাবত) – ভারতীয় সিনেমার ইতিহাসে আলাউদ্দিন খিলজির চরিত্রটি বহুদিন মনে থাকবে সবার। অফুরন্ত এনার্জি নিয়ে যেভাবে ভিলেনি এবং একই সাথে প্রেমকে ফুটিয়ে তুলেছিলেন রনবীর তাতে অন্যতম সেরা বলাই যায়৷

২. আয়ুষ্মান খুরানা (অন্ধাধুন) – অন্ধ পিয়ানিস্ট যে অন্ধ সেজে থাকে আবার সে অন্ধও হয়ে যায় পরে। এমন একটা চরিত্রে এত পরিমান শেডকে ফুটিয়ে তুলেছিলেন আয়ুষ্মান তা সত্যিই অবাক করার। সিনেমাটি আয়ুষ্মানের জীবনের সেরা অভিনয় হিসাবেই থাকবে।

১. রনবীর কাপুর (সঞ্জু) – রনবীর বেশ কয়েকটা সিনেমার পর বাজিমাত করেছিলেন সঞ্জু দিয়ে। সঞ্জয় দত্তকে এত দারুন ভাবে ফুটিয়ে তুলেছিলেন যে দর্শকদের মাঝে মাঝে মনে হচ্ছিল যেন সঞ্জয় নিজেই অভিনয় করছেন। কেরিয়ারের অন্যতম সেরা অভিনয় করেছিলেন রনবীর কাপুর।