সাবধান! এই অনুষ্কা শর্মা -কে দেখলে আপনি ভয় পেয়ে যেতে পারেন !!

বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা-কে এবারে রুপালি পর্দায় দেখা যাবে এক ভুতের ভূমিকায়। এই সিনেমার নাম “ফিল্লোরি”।

বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা-কে এবারে রুপালি পর্দায় দেখা যাবে এক ভুতের ভূমিকায়। এই সিনেমার নাম “ফিল্লোরি”। ছবিতে একটি মিষ্টি ভূতের ভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা। সম্প্রতি সিনেমার ট্রেলার রিলিজ হল, আর মুক্তির কিছু ঘন্টার মধ্যেই ব্যপক সারা ফেলে দিয়েছে ট্রেলারটি।

সিনেমার গল্প জুড়ে রয়েছে প্রেম। সিনেমার গল্পে-মাঙ্গলিক সুরাজের বিয়ে হয় এমন একটি বট গাছের সঙ্গে, যেখানে থাকত অনুষ্কার ভূত! আর এরপর থেকেই শুরু হয় পাঞ্জাবি ভূত এবং মানুষের মধ্যে টানাপোড়েন৷ বরকে আর কিছুতেই ছাড়তে চায় না সে। যেখানেই যান সুরাজ, সাথে সাথে পিছু নেয় সে। এমনকি সুরাজের বিয়েতেও চলে বাগড়া দেওয়ার কাজ। তবে এই ভূতের আছে এক করুন প্রেমের ইতিহাস যা ফ্ল্যাশব্যাকে দেখানো হয়েছে। গ্রামের উঠতি গায়ক দিলজিতের সঙ্গে সম্পর্ক হয়েছিল তাঁর। অনুষ্কার সেই সম্পর্ক পরিণতি পায়নি কেন? কীভাবেই বা অবশেষে মুক্তি পেল অনুষ্কার ভূত? শেষমেষ সুরাজেরই বা কি হবে? এসব জানতে গেলে আপনাকে দেখতে হবে “ফিল্লোরি”।

পরিচালক অনশাই লাল পরিচালিত ফক্স স্টার স্টুডিও প্রযোজিত “ফিল্লোরি” তে অভিনয়ে আছেন সুরাজ শর্মা, দিলজিত দোসাঞ্জ, মেহরীন পীরজাদা সহ অন্যান্য শিল্পীবৃন্দ। ছবিটি মুক্তি পাবে অগামী ২৪ মার্চ।