এই ট্রেলারটা না দেখলে ভালোবাসার নতুন সংজ্ঞাটা মিস করে যাবেন!

“ওগো নিরুপম, হে ঐশ্বর্যবান,
তোমারে যা দিয়েছিনু, সে তোমারই দান।
গ্রহণ করেছ যত, ঋণী তত করেছ আমায়।
হে বন্ধু, বিদায়।”

বাংলার জনপ্রিয় অভিনেতা সৌমিত্র চ্যাটার্জির কণ্ঠে শোনা গেল রবিঠাকুরের এই লেখনী, যা আবারও মনে প্রশ্ন তুললো, ভালোবাসা আসলে কি? শুধুই পাওয়া, না কখনো কিছু হারানোর মধ্যে দিয়ে ভালোবাসাকে পাওয়া?

তবে এই প্রশ্নের সদুত্তর পাওয়া একটু কঠিন হলেও তার যথাযোগ্য উত্তর নিয়ে আসতে চলেছে সরকার ই মোশন প্রযোজিত বিহান সেন ও ঋক চ্যাটার্জী পরিচালিত আপকামিং বাংলা ছবি ‘অন্তর সত্তা’। সম্প্রতি প্রকাশ্যে এল ছবির একটি ট্রেলার। ছবির ট্রেলার দেখে এমনটাই আন্দাজ করা যাচ্ছে যে এটি মূলত একটি নিঃস্বার্থ প্রেমের গল্প যেখানে দুই বন্ধুর বন্ধুত্বের মধ্যেকার ভালোবাসা থেকে যায় না বোঝা, আবার অন্যদিকে ভালোবেসে বিয়ে করেও সেই মানুষটিকে ভালোবাসা হয়ে ওঠেনা। তাহলে এরকম এক ভালোবাসার পরিণতি কি হতে পারে? তাই নিয়েই ছবির বিস্তার।

‌সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রাজদীপ সরকার, গীতশ্রী রায়, এটি তাদের ফার্স্ট ডেবিউ ফিল্ম। এছাড়াও ছবিতে রয়েছেন সৌমিত্র চ্যাটার্জী, তুলিকা বসু, অনিন্দ্য ব্যানার্জী, দেবাশিস গাঙ্গুলি ছাড়াও আরও অনেকে।

চিরন্তন ব্যানার্জীর কম্পোজিসনে ছবিতে শোনা যাবে তিনটি অনন্য রবীন্দ্র সংগীত যা আপনাদের ভালো লাগতে বাধ্য ,সেগুলি গেয়েছেন রূপঙ্কর বাগচী, জয়তী চক্রবর্তী ও চিরন্তন ব্যানার্জী। গান গুলি ইতিমধ্যেই চলে এসেছে মিউজিক বাংলার পর্দায়। তবে ছবির জন্যে অপেক্ষা আরও বেশ কিছুদিনের, আপাতত দেখেনিন ছবির সেই ট্রেলার।