অরিন্দম ভট্টাচার্য্যের এখন তুরুপের তাস “অন্তর্লীন”!

দিল্লি চলচ্চিত্র উৎসব সব জায়গায় সসন্মানে সমাদৃত হয়েছে পরিচালক অরিন্দম ভট্টাচার্য্যের মার্ডার মিস্ট্রি সিনেমা "অন্তর্লীন"।

রাজস্থান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল থেকে শুরু করে বাংলা ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড, দিল্লি চলচ্চিত্র উৎসব সব জায়গায় সসন্মানে সমাদৃত হয়েছে পরিচালক অরিন্দম ভট্টাচার্য্যের মার্ডার মিস্ট্রি সিনেমা “অন্তর্লীন”। গত বছর নভেম্বরে রিলিজ হবার পর থেকে এর যাত্রাপথ যেন ক্রমশ ঊর্ধমুখী হয়ে চলেছে। একটু নতুন ধরনের টাইট স্ক্রীপ্ট, বিকশিত সমস্ত চরিত্রের অনবদ্য অভিনয় এবং যথেষ্ট বিশ্বাসযোগ্য অন্তীম দৃশ্য এই সিনেমাটাকে অনন্য করে তুলেছে। এখানে সাসপেন্স থ্রিলার এই ব্যাপারটাকে খুব ভালভাবে পরিচালণা করা হয়েছে। এক কথায় এটাকে ব্রিলিয়ান্ট বলা যায়।

আগামী ২৫শে ফেব্রুয়ারী বাংলা ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে মোট পাঁচটি ক্যাটাগরিতে নমিনেশন পেয়েছে “অন্তর্লীন”।

১. শ্রেষ্ঠ ডেবিউ ফিল্ম : অরিন্দম ভট্টাচার্য

২. বেস্ট এডিটর : সুজয় দত্ত রায়

৩. বেস্ট সাপোর্টিং অভিনেত্রী : মমতা শঙ্কর

৪. বেস্ট অরিজিনাল স্টোরি : অরিন্দম ভট্টাচার্য

৫. শ্রেষ্ঠ চিত্রনাট্য : অরিন্দম ভট্টাচার্য

পরিচালক হিসেবে অরিন্দম ভট্টাচার্য্যের প্রথম ক্রিয়েটিভিটির মাধ্যমে এত সাফল্য অর্জন করবার জন্য আমরা তাকে কুর্নিশ জানাই। এছাড়াও বর্ষিয়ান অভিনেত্রী মমতা শঙ্কর সহ – এডিটর সুজয় দত্ত রায়কে জানাই অভিনন্দনা।

এরই সাথে ১১ই মার্চ ক্যালিফোর্নিয়ার সান্টা ক্লারায় অনুষ্ঠিত ওয়ার্ল্ড প্রিমিয়ারেও অংশ গ্রহণ করছে সিনেমাটা। ছবিতে অভিনয় করছেন মমতা শঙ্কর, খরাজ মুখোপাধ্যায়, সম্পূর্না লাহিড়ী, বিশ্বজিৎ সরকার, প্রভাত পাণ্ডে, শেলি ব্যানার্জি, অনিন্দ্য সুন্দর ঘোষ, কূলভুষন চাব্বা, দেবাশিস মণ্ডল, তিতলি দে ও অন্যরা।