কৌশিক-প্রিয়াঙ্কা করলেন “বাজে ছবি”!

"বুম মিডিয়া"-র প্রডাকশনে এই সিনেমায় 'অভিক' এর ভূমিকায় অভিনয়ে আছেন কৌশিক সেন, তার স্ত্রী - 'রঞ্জনা'-র ভূমিকায় অভিনয়ে আছেন প্রিয়াঙ্কা সরকার।

‘বাজে ছবি’ যার আক্ষরিক অর্থ খারাপ ছবি হিসেবে আমরা যে বিবেচনা করছি সেটা কিন্তু এক্ষেত্রে মোটেই মিলবে না! কারন পরিচালক অনির্বান পারিয়া পরিচালিত এই ছবির গল্পটা অনেক গুরুত্বপূর্ণ! সম্পর্কের টানাপোড়েনকেই পরিচালক অনির্বান তার এই সিনেমার মাধ্যমে তুলে ধরবার প্রচেষ্টা করছেন।

এই সিনেমার গল্পটা ‘অভিক’ নামের একজন চলচ্চিত্র পরিচালককে কেন্দ্র করে সাজানো! অন্যদিকে ‘অভিক’ এর স্ত্রী ‘রঞ্জনা’ জীবনের চরাই-উতরাইয়ের মধ্যে দিয়ে চলতে চলতে শেষ পর্যন্ত ‘অণিক’ এর কাছে মানসিক আশ্রয় খুঁজে পায়। সম্পর্কের নাটক, সৃষ্টিশীল সৃষ্টির উচ্চাকাঙ্ক্ষা এবং একটি সৃজনশীল আত্মার সৃষ্টি এবং তার বেঁচে থাকার প্রচেষ্টাই দেখা যাবে এখানে। কিভাবে এটি সিনেমার লিড ক্যারেক্টার এবং পার্শবর্তী ক্যারেক্টারের সাইকোলজিক্যাল অবস্থার ওপর প্রভাব ফেলে সেটা দেখা যাবে এখানে। একজন শিল্পীর যাত্রাপথটাকেই এখানে দেখানো হবে মূলত।

এই সিনেমায় ‘অভিক’ এমন একজন ব্যক্তি, যিনি তার সৃজনশীলতার অস্তিত্বটাকে বাঁচিয়ে রাখার প্রাণপন লড়াই চালিয়ে যাচ্ছেন, যেখানে তার স্ত্রী তাকে একা ফেলে রেখে চলে গিয়েছেন। কারণ এমতাবস্থায় এই শৈল্পীক কাজকর্ম ছাড়া আর কিছু আকড়ে সে বেঁচে থকতে পারবে না! তবে এই সিনেমার ক্লাইম্যাক্সে আসলে কি ঘটে সেটাই দেখবার বিষয়!

‘অনির্বান পারিয়া’-র স্ক্রীপ্টে সবসময়ই এমনভাবে আবেগঘন মুহুর্তের সেন্সগুলোর টুইস্ট চলে যে মনে হয় ‘এবারে কি হবে?’। “বুম মিডিয়া”-র প্রডাকশনে এই সিনেমায় ‘অভিক’ এর ভূমিকায় অভিনয়ে আছেন কৌশিক সেন, তার স্ত্রী – ‘রঞ্জনা’-র ভূমিকায় অভিনয়ে আছেন প্রিয়াঙ্কা সরকার, ‘অণিক’ এর চরিত্রে দেখা যাবে দেবদূত ঘোষ কে। এছাড়াও এই ছবিতে অভিনয়ে আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, অম্বরিশ, শান্তিলাল মুখার্জী, অনিন্দিতা সরকার, বহ্নী চক্রবর্তী সহ অন্যান্য অভিনয় শিল্পীরা। আগামী জুন মাসের ২ তারিখে সিনেমাটা রিলিজ করবে আপনার প্রিয় সিনেমা হলে।

দেখুন ট্রেলার :