সোহমের আপনজনের বাড়িতেই হোল “আমার আপনজন”র প্রথম প্রকাশ!

গত ২রা এপ্রিল রবিবার টলিউডের মহাতারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে 'আমার আপনজন' সিনেমার ফার্স্ট লুক পোস্টার রিলিজ হয়ে গেল।

খুব তারাতারি আসতে চলেছে শুভশ্রীসোহম অভিনীত নতুন বাংলা সিনেমা ‘আমার আপনজন’। সিনেমাটি পরিচালনা করছেন  পরিচালক রাজা চন্দ। এই সিনেমায় শুভশ্রী ছাড়াও রয়েছেন আরও দুই নায়িকা – প্রিয়াঙ্কা ও ঐন্দ্রিতা। এছবির গীতিকার হলেন প্রসেন এবং রাজা চন্দ।

এই সিনেমায় গল্প অনুসারে শুভশ্রী, প্রিয়াঙ্কা, ঐন্দ্রিতার সাথে চুটিয়ে প্রেম করছেন সোহম! সম্পর্কের টানা পোড়েন, ভাঙনের মধ্যে থেকেও উঠে দাড়িয়ে সেই সম্পর্কটাকে আপন করে গড়ে তোলাই ‘আমার আপনজন’। কালিংপং, কোলকাতা, বোলপুর, ব্যাঙ্গালোরের বিভিন্ন জায়্গায় সিনেমার শ্যুটিং হয়েছে।

গত ২রা এপ্রিল রবিবার টলিউডের মহাতারকা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে ‘আমার আপনজন’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার রিলিজ হয়ে গেল। সোহম, রাজা চন্দ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন ডাব্বু, দোলন, মৈনাক ও সিনেমার প্রযোজক রবি কেশওয়ানি। সেখানে সবাই মিলে এই সিনেমা নিয়ে বুম্বা-দার সাথে আড্ডা মারলেন।

বাণিজ্যিক ছবির দুনিয়ায় ‘ভাল’ ছবি মানেই হল জমাটিয়া গল্প এবং মন ছুঁয়ে যাওয়া সম্পর্কের কাহিনি। সোহমের এই নতুন ছবি সেই পথেই হাঁটছে বলে আশা করা যায়। এই সিনেমার আরো খবর জানতে লাইক করুন আমাদের এর পেজে।