এবার এক বাঙালির চরিত্রে অক্ষয়!

Akshay Kumar

সম্ভবত ২০১২-১৩ সাল থেকেই অভিনেতা অক্ষয় কুমার যেভাবে তাঁর চরিত্রের পালা বদল করেছেন তা নিতান্তই দৃষ্টি গোচরে রাখার মতোই। এতোদিনে নিজেকে ‘খিলাড়ী’ বা সমকালীন ড্রামাটিক্যাল চরিত্র গুলি থেকেও দূরে সরিয়ে নিয়েছিলেন। হয়তো এমনটা না করলে আজকের প্যাডম্যান’কে খুজে পাওয়াই যেতো না।

‘প্যাডম্যান’র পর ‘গোল্ড’র জন্য নিজেকে কমিট করেছেন তিনি। ছবির টিজার মুক্তি পেয়েছে কিছু দিন আগেই। তাতে অল্প একটু হলেও ধরতে পারা গেছে ছবির প্রেক্ষাপট। ব্রিটিশ শাসিত ভারতবর্ষের এক বাঙালি হকি প্লেয়ারের অলিম্পিকে গোল্ড মেডেল জেতার গল্পই দেখতে পাওয়া যাবে তাতে। সঙ্গে হয়তো বোনাস পয়েন্ট হিসেবে পাওয়া যেতে পারে অবাধ বাঙালিয়ানাও।

আরও পড়ুন : শ্রীদেবী নাকি ফিরে এসেছেন! আপনারও কি একই মত?

সম্প্রতি হিন্দি এবং ইংলিশ দুই ভাষায় ছবির পোস্টার প্রকাশ্যে আনা হয়েছে। এবং তাতে একটি ধূসর স্ট্রিপড্ স্যুটে বেশ প্রোফেসনাল মেজাজে ধরা দিয়েছেন অক্ষয়।

ছবির ইংলিশ পোস্টারটি টুইট করে প্রযোজক ফারহান  লেখেন, “প্রতিটি জয় শুরু হয় একটি স্বপ্ন থেকে এবং এটাও হয়তো সেরকমই কিছু। আমি বেশ উচ্ছ্বাসিত পোস্টারটি সবার সামনে আনতে পেরে।”

জানতে পারা গেছে, আগামী ১৫ই আগস্ট মুক্তি পেতে পারে পরিচালক রীমা কাগতি’র ছবি ‘গোল্ড’। অক্ষয় কুমার ছাড়াও ছবিতে থাকছেন অমিত সাধ, মৌমি রায়, ভিনিত্ কুমার সিংহ, কুনাল কাপুর, সানি কৌশল প্রমুখরা।