পুজোর আমেজে হালকা চুমুক, সঙ্গে থাকুক ‘প্রজাপতি বিস্কুট’!

পারিবারিক ছবি তো বটেই, সাথে থাকছে ভরপুর কমেডিও। আর দর্শকের মন জয় করতে থাকছে ভরপুর বাঙালীয়ানার স্বাদ।

এই পুজোতেই রিলিস করতে চলেছে অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত ছবি ‘প্রজাপতি বিস্কুট’। ‘ওপেন টি বায়োস্কপ’ এর পর এটি তার দ্বিতীয় পরিচালনা। এবং এবারেও ছবির বিষয়-বস্তু একেবারেই অন্যরকম। ছবির একটি গান ইতিমধ্যেই ছিল ইউটিউবের ট্রেন্ডিংএ। এবার রিলিজ করল ট্রেলার। ট্রেলারটি একবার দেখলেই মন ভালো হতে বাধ্য। ট্রেলার দেখে ঠোঁটের কোণে এক চিলতে হাসি থেকেই বোঝা যায় যে ছবিটি হতে চলেছে একেবারেই ফিল গুড মুভি। পারিবারিক ছবি তো বটেই, সাথে থাকছে ভরপুর কমেডিও। আর দর্শকের মন জয় করতে থাকছে ভরপুর বাঙালীয়ানার স্বাদ।

আরও পড়ুন : প্রজাপতির প্রথম গান উড়ছে ইউটিউবের ট্রেন্ডিংএ!

মধ্যবিত্ত বাঙালি পরিবারের গল্প, যেখানে একটা অন্যতম বিষয় কার্ত্তিক ফেলা। সদ্য বিবাহিত এক দম্পত্তি ও তাদের বাড়িতে কার্ত্তিক ফেলা নিয়েই গল্পের সুত্রপাত। এবং সেই নিয়েই নানা মুনীর নানা অভিমত। শুধু কিছুই বলার থাকে না সেই দম্পতির। সত্যিই কি তাই? নাকি না বলার মধ্যে দিয়েই বলা হয়ে যায় অনেক কথা। সেসব জানতে হলে তো পুজো অবধি অপেক্ষা করতেই হবে। ছবির লিড কাস্টও একেবারেই নতুন। প্রথম বড় পর্দায় দেখা যাবে আদিত্য সেনগুপ্ত (অন্তর)ইশা সাহাকে (শাওন)।

তবে এখানে আদিত্যের চরিত্র একদম আমাদের পাশের বাড়ির ভোলাভালা ছেলের মত এখন দেখার বিষয় চারিপাশের চাপ সামলে কার্ত্তিক ঠাকুর নিয়ে কি করে এই নব দম্পতি এবং অবশ্যই তারা কতটা মন জয় করতে পারেন দর্শকের। পরিচালনায় অনিন্দ্য চট্যপাধ্যায় থাকলেও ছবির প্রডিউসার কিন্তু এবার স্বয়ং শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়। ফলে স্বাভাবিকভাবেই দর্শকের এক্সপেক্টশন তুঙ্গে। দেখা যাক ‘প্রজাপতি বিস্কুট’ চায়ের সাথে এবার কতটা জমে।