এই ট্রেলার দেখলে আপনিও না হেসে থাকতে পারবেন না!

ABAR BASANTA BILAP

রোজকারের ব্যাস্ততম জীবনে প্রতিদিনের হাসির খোরাক খুঁজে পাওয়া রীতিমত দুস্কর হয়ে দাঁড়িয়েছে।কাজের চাপে মানুষের সময় হয়েছে কম।তবে তার মানে তো আর এই নয় সারাটাদিন গোমরামুখ হয়েই জীবনের প্রতিটি দিন কাটিয়ে যেতে হবে? চাপের মধ্যে থেকেও খুঁজে নিতে হবে হাসির রসদ। দৈনন্দিন জীবনের ব্যাস্ততায় মানুষের মুখে সেই এক ফালি হাসি ফুটাতেই পরিচালক রাজেশ দত্ত এবং ঈপ্সিতা রায় সরকারের এক বিশেষ উপস্থাপনা ‘আবার বসন্ত বিলাপ’।

‌’বসন্ত বিলাপ’ নামে ছবি এর আগেও আমরা বড় পর্দায় দেখে এসেছি।যদিও তা অনেক আগের, তবে সেখানেও যেমন প্রেমের গল্প ছিল,’আবার বসন্ত বিলাপ’এও রয়েছে প্রেমেরই গল্প, তবে অন্য এক ছন্দে। তাছাড়াও বসন্তের সাথে যেমন জড়িয়ে প্রেম, জড়িয়ে কোকিলের ডাক, এই ছবিতেও বসন্ত আসবে, কোকিল ডাকবে, সাথে এক্কেবারে অন্যরকম মজার প্রেমের এক গল্প নিয়ে।

আরও পড়ুন : নায়ক জিৎ এবার গায়কও!

‌ছন্দসী ক্রিয়েশন প্রযোজিত এবং ইন্দ্রজিৎ রায় সরকার ও মহুয়া দত্ত নিবেদিত এই ছবিতে অভিনয় করছেন মুনমুন সেন, পরান বন্দ্যোপাধ্যায়, খরাজ মূখার্জি, মৌসুমী সাহা,মীর, সুমিত সমাদ্দার, দেবলীনা কুমার ছাড়াও আরও অন্যান্য নতুন নতুন কলাকুশলীরা। সম্প্রতি প্রকাশ্যে আসা ছবির ট্রেলার ইতিমধ্যেই নজর কেড়েছে বহু দর্শকের।

ABAR BASANTA BILAP

দুই ঘণ্টা দশ মিনিটের এই ছবি যে আমার-আপনার  স্ট্রেসফুল লাইফ থেকে বেরিয়ে কিছু সময়ের জন্যে হলেও মুখে হাসির একটা রেশ দিয়ে যাবে, এমনটাই আশা করা যাচ্ছে।তবে ছবিটি দেখার জন্যে অপেক্ষা আর মাত্র কয়েকদিনের, অপাতত আপনাদের জন্যে রইল ছবির সেই মজাদার ট্রেলার।