ইতালি টু চমকাইতলা, জিৎ ধরে রাখলেন তাঁর কমার্শিয়াল প্রতিপত্তি!


Movie : Inspector Notty K
Directed by : Ashok Pati
Starring : Jeet, Nusraat Faria
Music by : Savvy, Suddho Roy
Rating : 3/5


সম্প্রতি বাংলা কমার্শিয়াল সিনেমার সংজ্ঞা বলতে যা বোঝায় সব উপাদানই একদম বুঝে শুনে ব্যবহার করেছেন জিৎ! প্রতি ১০ মিনিটের মধ্যে এক একটা পাঞ্চ লাইন, ঠিক জায়গায় গান, বিদেশের চোখজুড়ানো লোকেশন, সঠিক জায়গায় কমিক রিলিফ, ঝকঝকে ফ্রেম, নায়িকার মিষ্টি উপস্থিতি, ঘটি-বাঙাল’র সমন্বয়, ইতালিয়ান বদমাশদের পেটানো আর সব কিছুর উপর ছড়িয়ে আছে জিতের ‘স্টারডম’ এফেক্ট…এক কথায় এটাই “ইন্সপেক্টর নটি কে”।

গল্পে জিৎ আসলে একজন হাবিলদার যে স্বপ্ন দেখে একদিন ইন্সপেক্টর হবে আর সেই স্বপ্নপূরণের জন্য চুক্তি হয় এসআই’র সাথে যে তাঁর মেয়েকে জিৎ ওরফে নটি কে ইতালি থেকে তার বাবার কাছে ফিরিয়ে নিয়ে আসবেন এবার এই অসাধ্যসাধন কিভাবে সম্ভব হোল সেই নিয়ে এগিয়েছে এই গল্প। জিৎ আবার বুঝিয়ে দিলেন তাঁর সিনেমাতে তিনি একাই একশো, কমেডি, রোমান্স, অ্যাকশেন সব কিছুতেই দুরন্ত ‘নটি’।

শুদ্ধ রায় এবং স্যাভি’র মিউজিক আপনার ভালো লাগবে এবং অবশ্যই তার জন্য আপনাকে কমার্শিয়াল সিনেমার ভক্ত হতে হবে। এই মুহূর্তে বাংলা ইন্ডাস্ট্রিতে কমার্শিয়াল সিনেমার নায়ক বললে নিঃসন্দেহে জিৎ এক নম্বর জায়গাটা নিয়ে নেবেন, এই সরস্বতী পুজোতে একটা হাসি-মজাতে ভরপুর রোম্যান্টিক সিনেমা দেখতে চাইলে বান্ধবীর হাত ধরে গন্তব্য হতেই পারে আপনার কাছের সিনেমা হল এবং অবশ্যই সিনেমাতে বেশ কিছু মুহূর্ত আছে যেখানে একনিষ্ঠ জিৎ ভক্তদের সিটি পড়তে পারে সিনেমাহলে।

বাংলাদেশের হার্টথ্রব নুসরাত ফারিয়া’র মিষ্টি অভিনয় আপনার মন ছুঁয়ে যেতে পারে আর এপার বাংলাতে বোধহয় পুরুষ-ফ্যানের সংখ্যাটা রীতিমত বাড়তে চলেছে, এতএব আপনি যদি কমার্শিয়াল সিনেমার ভক্ত হন অবশ্যই হলে যান এবং দেখে আসুন জিতের কমার্শিয়াল প্রতিপত্তি…!