সত্যিই বিয়ে করে নিলেন রিয়া!

একপ্রকার সকলের আড়ালেই চুপিচুপি বিয়ে সেরে ফেললেন রিয়া। এদিন গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের মূল আসরে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

অবশেষে বিয়ের জল গায়ে লাগিয়েই ফেললেন রিয়া সেন। কদিন আগেই একই প্রসঙ্গে চর্চায় এসেছিলেন তিনি। বিয়ে করার খবর ভাইরাল হলেও এতো তাড়াতাড়ি তাতে শিলমোহর পড়বে তা হয়তো কেউ ভাবতেই পারেননি। সম্প্রতি তিনি কাজ করছেন একটি ওয়েব সিরিজে। সেই ফাঁকেই রব উঠেছিলো তাঁর বিয়ে নিয়ে। শোনা গেছিলো চলতি বছরেই গাঁটছড়া বাঁধবেন তিনি। কিন্তু খুব সহজেই যে সব কিছু সেরে ফেলবেন তা জানত না ইন্ডাস্ট্রিও।

বেশ কয়েকদিন ধরে শিবম তিওয়ারি’র সঙ্গে একটি দীর্ঘ সম্পর্ক চালিয়ে আসছেন রিয়া। মাঝে মধ্যে তার প্রমাণও দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সবশেষে গত বুধবার পুনেতে নিজের মনের মানুষের সাথে চার হাত এক করলেন এই নায়িকা। তবে শোনা যাচ্ছে সম্ভবত তিনি ছিলেন সন্তানসম্ভবা তাই তড়িঘড়ি বিয়েটা সেরে নিলেন।

সেলেবদের বিয়ে মানেই জাঁকজমকপূর্ণ। তারওপর সূচিত্রা সেন’র নাতনী বলে কথা। ওদিকে বাবা ভরত দেববর্মা’র গায়েও বইছে রাজকীয় রক্ত। মোটের ওপর এই বিয়েতে কিছু বিশেষ বিলাসিতা দেখতে চাওয়া নেহাতই অস্বাভাবিক না। তবে সব আশায় জল ঢেলে একপ্রকার সকলের আড়ালেই চুপিচুপি বিয়ে সেরে ফেললেন রিয়া। এদিন গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের মূল আসরে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা। তবে বিয়ে নিয়ে এর আগে কোনো বক্তব্যই পেশ করেননি তারা। এমনকি রিয়া’র খুব কাছের মানুষরাও এবিষয়ে টের পাননি বললেই চলে।