প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসকে কতটা চেনেন ?

নিক জোনাস

২৬বছরের নিক জোনাস ৩৬বছরের প্রিয়াঙ্কাকে বিয়ে করার পর হইচই পড়ে গিয়েছে। কিন্তু নিক ২৬ হলে কি হবে তার প্রাক্তন গার্ল্ফ্রেন্ডের লিস্ট অনেকটাই বড়।

নিক জোনাসমাইলি সাইরাস, সেলেনা গোমেজ, রিটা অরা, কেট হাডসন, লিলি কমিন্স, ডেল্টা গুডডার্ম, প্রাক্তন বিশ্বসুন্দরী অলিভিয়া কালপো এরা সবাই হলেন নিকের প্রাক্তন গার্ল্ফ্রেন্ড। সবাই হাই প্রোফাইল মহিলা। তাই নিককে বাচ্চাছেলে মনে করলে ভুল করবেন৷

নিক জোনাসনিকের কর্মকান্ডও কিন্তু হেলাফেলার নয়৷ অনেক গুন তার মধ্যে বর্তমান। নিক জোনাসের প্রথম এবং প্রধান পরিচয়— গায়ক। গান লেখেন। সুর করেন। অভিনয়ও দিব্যি করেন। ‘‌জুমানজি:‌ ওয়েলকাম টু দ্য জাঙ্গল’‌,‘‌কেওস ওয়াকিং’‌, ‘‌গোট’‌ তাঁর অভিনীত ছবির কয়েকটি। তার হ্যানা মন্টানা সিরিয়ালটি ব্যাপক জনপ্রিয়তা পায় আমেরিকায়। তার মিস্টার সানশাইন, ক্যাম্প রকও জনপ্রিয়।

নিক জোনাসমাত্র ছ-বছর বয়সেই শো বিজে নিক সবার নজরে আসে। দশ বছর বয়সে বিউটি অ্যান্ড দ্য বিস্টে গান গেয়ে মাতিয়ে দেন৷ প্রথম গানের রেকর্ড বার হয় ২০০৬ সালে। ২০০৬ তে ইটস অ্যাবাউট টাইম ব্যাপক জনপ্রিয়তা পায়। ২০১৪ তে ‘চেনস’ ‘জেলাস’ গানগুলোও জনপ্রিয়। কোয়ান্টিকোতে অভিনয় করার সময় পরিচয় হয় নিকের সাথে প্রিয়াঙ্কার। তারপর তার সিঙ্গল বার হয় ‘ফাইন্ড ইউ’। তারপর থেকে দুজনে দুজনের কাছেই চলে গেছেন।