এডিটরস চয়েসঃ মিলিপুটস’দের “রঙিন” গান!

গানের নাম "লাগলো যে দোল" রবি ঠাকুরের খুব পরিচিত এই গানে "খেলরী হরি" বান্দিস মিশিয়ে সারণীরা নিজেদের আন্দাজে করেছে আরও রঙিন!

এই সপ্তাহের এডিটরস চয়েসে আপনারা পেয়ে যাচ্ছেন বাংলা ফোক ব্যান্ড “দি মিলিপুটস”র গান! নামটা শুনে একটু অন্যরকম লাগছে না? আসলে এই ছোট্ট কিন্তু অসাধারন ব্যান্ডের লিড সিঙ্গার সারণী পোদ্দার, ডাক নাম “মিলি” সেখান থেকেই ব্যান্ডের নামকরন “দি মিলিপুটস”!

নামের মধ্যে লিলিপুটের আভাস থাকলেও এই টিমের প্রেজেন্স ভীষণ পাওয়ারফুল, ব্যান্ডে সারণী ছাড়াও আছে দেবমাল্য দে, জয়ন ভট্টাচার্য ও অংশুমান গুপ্তা। বসন্তের হাওয়া লেগে গেছে বাংলায় আর বসন্ত মানেই রঙের মরসুম! মিলিপুটসরা অবশ্যই তাদের গানেই ব্যক্ত করেছে বাঙালীর এই ভালোবাসার রঙের উৎসবের আনন্দ!

গানের নাম “লাগলো যে দোল” রবি ঠাকুরের খুব পরিচিত এই গানে “খেলরী হরি” বান্দিস মিশিয়ে সারণীরা নিজেদের আন্দাজে করেছে আরও রঙিন!

দেখুন ভিডিও :

এই প্রসঙ্গে সারণীকে জিজ্ঞেস করা হলে জানায়, “আমি ছোটবেলা থেকে ইন্ডিয়ান ক্লাসিক্যাল মিউজিক শিখছি, সম্রাট সাবিনা ইসলাম রহেমান, আমার গুরুজির কাছে, ওনার কাছেই শিখেছিলাম গানটা আর গান নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোই লাগে!”

তাহলে আর দেরি কিসের আপনাদের জন্য থাকলো এডিটরস চয়েসে বসন্তের এই রঙিন গান “দি মিলিপুটস”র তরফে আর আমাদের জানান কেমন লাগলো এই অসাধারন রিক্রিয়েশন!