বখাটে ও মাতাল সিয়াম এখন খবরের শিরোনামে !

সিয়াম আহমেদ
সিয়াম আহমেদ

ছোট পর্দার মোস্ট জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ তার ডেবিউ ফিচার ফিল্ম ‘পোড়ামন ২’ দিয়ে বাজিমাত করে ফেলেছেন।  এবছর ঈদুল ফিতরের সময় মুক্তি পাওয়া এ ছবিটি এখনো বাংলাদেশের অনেক সিনেমা হলে সগৌরবে চলছে। বাংলাদেশের সিনেমা প্রেমিরা সিয়ামের ফিচার ফিল্ম কেরিয়ার নিয়ে এখন বেস আশাবাদী। আর প্রথম ছবির রেস কাটতে না কাটতেই বেস কিছুদিন হল তার দ্বিতীয় ছবি ‘দহন’-এর শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে পরেছেন।

দহন এর একটি দৃশ্যে সিয়াম আহমেদ
দহন এর একটি দৃশ্যে সিয়াম আহমেদ

এখানেই শেষ না! সিয়ামের ভক্তদের জন্য আর একটা সুখবর হল এই যে এই ছবির মাধ্যমে তারা সিয়ামের সূচাগ্র অভিনয়ের পাশাপাশি গানের গলাও শুনতে পাবেন। সম্প্রতি সিয়াম তার সোশাল মিডিয়ায় জানালেন যে তিনি এই ছবির ‘মাতাল’ শিরোনামের একটি গানের র‍্যাপ অংশে সংগীত শিল্পী আরিফের সাথে পারফর্ম করেছেন। প্রচন্ড এক্সাইটেড সিয়াম সোশাল মিডিয়ায় জানালেন যে এটাই তার জীবনের প্রথম গান যেখানে অফিসিয়ালি পারফর্ম করলেন! গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন সংগীত শিল্পী আকাশ সেন

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিতে অভিনয় করছেন ‘পোড়ামন ২’ ছবির বহু আলোচিত জুটি সিয়ামপূজা। এই ছবিতে সিয়াম একজন বখাটে যুবক আর পূজা একজন পোশাককর্মী। একজন বখাটে যুবক তার পরিবার, সমাজের জন্য কতটা দুর্দশা বয়ে আনতে পারে, তাই তুলে ধরা হবে এই ছবিতে। চিত্রনাট্য অনূযায়ী এই ছবিটা বাংলাদেশের ইমোশনকে টাচ করে যাবে। মোট কথা, এই ছবিটা একটা খুব ভাল সোশাল মেসেজ নিয়ে আসছে। Gulgal.com এর তরফে ‘দহন’-এর প্রতি এপার বাংলা থেকে রইল অনেক শুভেচ্ছা।