‘দাদাগিরি’তে এই লুকেই গেলেন শুভশ্রী! কেন জানেন?

‘দাদাগিরি’র প্রমোশনে এই লুকটাই বেছে নিলেন শুভশ্রী। একদম বাঙালি আধুনিক বউয়ের সাজে কেন তৈরি হলেন তার একটা কারণ আছে, সেটা হল ‘হানিমুন’! না আপনার বা আমার ‘হানিমুন’ নয়, আসছে নবাগত পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকির প্রথম ছবি ‘হানিমুন’ অর্থাৎ মধুচন্দ্রিমা এই কথাটির মাঝেই যেন ভালোবাসা, কেমেস্ট্রি এই শব্দগুলো লুকিয়ে থাকে। আর যখন সেখানে সোহম-শুভশ্রী জুটি সেখানে তো আর কোনো কথাই বলা চলেনা। ছবিটির প্রযোজনার দায়িত্ব নিয়েছে গ্রিন টাচ এন্টারটেনমেন্ট এবং সুরিন্দার ফিল্মস  কিছুদিন আগেই মুক্তি পেল সিনেমার একটি গান ‘তুই আমাকে আগলে রাখ’।

ভ্যালেনটাইন্স ডে’র কিছুদিন আগে রাজ বর্মন এবং মধুবন্তী বাগচির কণ্ঠের ছোঁয়ায় এমন একটি প্রেমের গান বাঙালি প্রেমিক-প্রেমিকাদের মনে প্রবল উত্তেজনার সৃষ্টি করবে সেটা বলাইবাহুল্য। গানটি মুক্তির ১দিনের মাথায় ১ লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন, আর এতেই বোঝা যাচ্ছে বাংলার দর্শক সিনেমাটা নিয়ে খুব বেশ উৎসাহী।

“তুই আমাকে আগলে রাখ” গানে শুভশ্রীকে দেখা যাচ্ছে একদম বাঙালি একটি মিষ্টি বউ এর সাজে, বিয়ের পর নব দম্পতির মধ্যে প্রেমটা খুব সুন্দর ভাবেই এই গানে পরিচালক ফুটিয়েয়ে তুলেছেন। এছাড়াও ফ্রেমগুলো এতোটাই আবেগপ্রবন যে দর্শকরা এর সাথে নিজের ভালোবাসার মুহুর্তগুলোকে চিনে নিতে পারবে। ‘হানিমুন’ খুব তাড়াতাড়ি আসতে চলেছে আপনাদের কাছের সিনেমাহলে। এই সিনেমা নিয়ে আরও বিস্তারিত জানতে চোখ রাখুন গুলগাল-এ।