প্রেমের গানে শ্রীপর্ণা-সৌরভ!

ইংরেজি ক্যালেন্ডারের পাতায় ১৪’ই ফেব্রুয়ারি দিনটিকে ভালোবাসার দিন হিসাবে গণ্য করা হলেও , অস্থির বাঙালিদের কাছে তার আগমন একটু আগেই, আর সেই দিনটি হল সরস্বতী পূজো। যদিও এই দিনটি বিশেষভাবে পালিত হয় শুধুমাত্র স্কুল, কলেজ পড়ুয়াদের জন্যে,তবে এখন তার ব্যাপ্তি ঘটেছে যুব সমাজেও। তাদের আধুনিক চিন্তার বিচারে প্রেম বিনিময়ের জন্যে বেঁছে নিয়েছে এই দিনটিকে। আর সেই সরস্বতী পূজোই যখন ইংরেজি ক্যালেন্ডারের প্রায় দোরগোড়ায়, ঠিক সে সময়েই প্রকাশ্যে এল মুভিং রীলস এন্টারটেইনমেন্ট’র ব্যানারে সায়ন বসু চৌধুরীর পরিচালনায় এবং প্রীতম দাসের প্রযোজনায় তাদের মিলিত একটি ইন্ডিপেন্ডেন্ট মিউজিক ভিডিও ‘আরো কাছে তোর’।

‌অমিত মিত্র’র উপস্থাপনায় এই গানটি লিখেছেন দীপঙ্কর। এটি একটি মিষ্টি ভালোবাসার গান যাতে গলা মিলিয়েছেন প্রশ্মিতা পাল এবং ভিকি.এ.খান। সাথে যোগ্য সঙ্গত দিয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায়সৌরভ সিংহ রায়, যাদের প্রেম বিনিময়ের অভিনয়ে গানটি পেয়েছে তার সার্থকতা।

তবে হালফিলে ইন্ডিপেন্ডেন্ট সিঙ্গেলস্ এর জামানায় এইরকম একটি গান তৈরির পেছনে তার কারণ জানতে চাওয়ায় সায়ন আমাদের জানিয়েছেন,

“সিঙ্গেলসের প্রতি তার ভালোবাসার কথা, যা প্রীতমের সাথে কেবলমাত্র একদিনের আলোচনাতেই স্থির করা হয়েছিল। আর তার এই ভালোলাগার পরিমান এতটাই বেশি যে লাভের কথা চিন্তা না করেই কেবলমাত্র নিজের খুশির জন্যে এবং বাংলার মিউজিক প্রেমীদেরকে আনন্দ দিতেই তার এই উপস্থাপনা”।

প্রচন্ড ঠান্ডায় যখন বাংলার মানুষের অবস্থা প্রায় নাজেহাল, সেই মূহুর্তে ভালোবাসার এই উষ্ণতা আশাকরি আপনাদেরও ভালো লাগবে। তাই আর দেরি না করে দেখেনিন সেই মন ভোলানো সেই গান “আরো কাছে তোর”।