এবার ছোটপর্দায় নিয়মিত রাজ!

বিন্দাস ডান্স সেশন : টু, যা আপনারা আগামী ২'রা সেপ্টেম্বর থেকে প্রতি শনি ও রবিবার দেখতে পাবেন রাত ৯ টায় শুধুমাত্র কালার্স বাংলা ও কালার্স বাংলা এইচ.ডি. তে।

‌হালফিলে টলি ইন্ডাস্ট্রির বড় পর্দায় দেখা মেলে অগণিত ক্রিয়েটিভ ছবির সম্ভার, আর অন্য দিকে ছোট পর্দার সেই গৎবাঁধা শাশুড়ি-বৌমার সিরিয়াল। তবে যাই হোক না কেন, মানুষ সবকিছুকেই গ্রহণ করে চলেছেন খুব সাবলিল ভাবে। কিন্তু যারা সিনেমা বা সিরিয়াল দেখতে পছন্দ করেন না, তবে কি তারা ঘরে বসে আঙুল কামড়াবেন? একদমই না। কারণ তাদের কথা মাথায় রেখেই কালার্স বাংলায় আবারও আসতে চলেছে বিন্দাস ডান্স সেশন : টু। আমাদের চারিপাশে রয়েছে অসংখ্য ট্যালেন্টস আর তাদেরকেই স্টেজে আসার সুযোগ করেদিয়েছিল কালার্স বাংলার জনপ্রিয় এন্টারটেইনিং এই শো বিন্দাস ডান্স সেশন ওয়ান যেখানে আমরা দেখেছিলাম ছোট ছোট ক্ষুদেদের একাধিক ধামাকাদার ডান্স পারফরমেন্স। প্রথম বারের সাফল্যতা ও জনপ্রিয়তা এই দুইয়ের নিরিখেই আবারও বিন্দাস ডান্স সেশন : টু এর পরিকল্পনা।

গতবারের শো টিতে বিচারকদের মধ্যে ছিলেন বলিউড খ্যাত কোরিওগ্রাফার গনেশ আচারিয়া সাথে বাংলার দুই জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া এবং সায়ন্তিকা ব্যানার্জী। যদিও কোন কারণ বশত মাঝপথেই চলে যেতে হয় গনেশ আচারিয়াকে এবং তার পরিবর্তে জায়গা করে নেন টলিউডের চকো ডিরেক্টর রাজ চক্রবর্তী।কিন্তু এইবারের বিচারক মণ্ডলীতে হতে চলেছে একটু বদল।তবে চিন্তার কিছু নেই, আপনাদের প্রিয় অভিনেত্রী সায়ন্তিকা ও চকো ডিরেক্টর রাজ তো থাকছেনই, সাথে থাকছেন বলি-টলির এক অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব, যার পরিচয়ের জন্যে আশা করি শুধু নামটিই যথেষ্ট।

সবমিলিয়ে বুঝতেই পারছেন এইবারের ডান্স শোটি হতে চলেছে আরো বেশি ক্রিয়েটিভ, আরো বেশি মজাদার। তাছাড়াও সায়ন্তিকা ব্যানার্জী আর বাবা যাদবের ডান্স পারফরমেন্স সম্পর্কে তো সবাই জানেন, তাহলে কি এইবার পা মেলাবেন রাজ-ও? কি ভাবছেন, ব্যাপারটা কেমন হবে? সেটা জানতে হলে অবশ্যই দেখতে হবে বিন্দাস ডান্স সেশন : টু, যা আপনারা আগামী ২’রা সেপ্টেম্বর থেকে প্রতি শনি ও রবিবার দেখতে পাবেন রাত ৯ টায় শুধুমাত্র কালার্স বাংলা ও কালার্স বাংলা এইচ.ডি. তে।