আপনার গল্পও কি এভাবেই শুরু হয়েছে ?

আগামী ১৪ তারিখ একটি গল্পের সাথে আলাপ করা যাবে। নিখাদ একটি প্রেমের গল্প। তবে অন্যদের সাথে মিল খায় না। জীবনের পথচলা হোক বা গল্প লেখা, একা হাতে তালি কখনও বাজবে না। তালির শব্দ যেমন একা হাত চেনে না তেমনই জীবনের ভাঙাগড়ার গল্প গুলোও এক হাতে লেখা সম্ভব নয়।

কিন্তু সমাজে এমনও কিছু মানুষ দেখা যায় যাদের আদি থেকে অন্ত একা-একাই কেটেছে। অথবা আজও কাটছে। এদের কাছে কিবা দিন কিবা রাত্রি। একা জীবনজাপন করার কষ্ট কেবল সেই বোঝে যে একাকিত্বের ভুক্তভোগী। মা-বাবা, আত্মীয়-স্বজন হয়তো সবই আছে, অভাব কেবল একজন প্রিয় মানুষের। যে সমস্ত কষ্টের মাঝেও হাত ছেড়ে দেবে না। অনেক ক্ষেত্রে এই অভাব পূরনও হতে দেখা যায়। হটাৎ করেই হয়তো সেই হাত ধরার মানুষটা আবির্ভূত হয়ে জীবনটা সচল করে তোলে।

‘ইচ্ছে ফিল্মওয়ার্কস’র প্রযোজনায় এরকমই একটি নিখুঁত গল্পকে ফ্রেমবন্দী করেছেন পরিচালক বিশ্বদীপ বিশ্বাস। তবে এটি স্বল্পদৈর্ঘ্যের একটি ছবি, নাম ‘এভাবেই গল্প হোক’। ফিরোজ শাহ, অনির্বান চক্রবর্তী, রাজশ্রী ঘোষ এবং মেহোলী চক্রবর্তী’রা অভিনয় করেছেন ছবিটিতে।

আগামী ১৪ তারিখ আপনার প্রিয় মানুষটির সঙ্গে অবশ্যই দেখে ফেলুন শর্টফিল্মটি। এবং আমাদের জানান আপনাদের কারোর গল্পও কি এভাবেই শুরু হয়েছে ?