মিসেস কোহলির সিনেমা দেখে এ কি বললেন বিরাট?

এই উইকএন্ডে রিলিজ করেছে ‘পরী – নট অ্য ফেয়ারিটেল’। আর গত দুদিনেই বেশ ভালো রেসপন্স আসতে শুরু করেছে ছবি নিয়ে। পরীর ট্রেলার রিলিজ করার পর থেকেই একটা উন্মাদনার সৃষ্টি হয়েছিল, কারণ আর পাঁচটা ছবির থেকে বেশ আলাদা এই ছবি তৈরী হয়েছে ভৌতিক গল্প নিয়ে, যেখানে অনুষ্কা শর্মা অরফে পরী অনেকেরই রাতের ঘুম কেরেছিল। ছবি রিলিজের পর ট্যুইটারে অনেকেই প্রশংসা করেছেন অনুষ্কার অভিনয়ের।

কিন্তু মিসেস কোহলি এর অভিনয়ে ঠিক কতটা ভয় পেয়েছেন বিরাট কোহলি?

তার বউয়ের সেরা পারফর্ম্যান্স যে এটাই সে কথা মেনশন করে ট্যুইটারে জানালেন গত বেশ কিছুদিনে যত গুলো ভালো সিনেমা দেখেছেন তার মধ্যে পরী একটা। কিছুটা ভয় পেলেও জানালেন তিনি গর্বিত অনুষ্কার পারফর্ম্যান্সে। এবার আপনি যদি বাংলা সিনেমা প্রেমী হন তবে পরীতে কিন্তু আপনার গর্ব করার মতো কারণও রয়েছে বেশ কয়েকটা।

প্রথমত, এই ছবিতে মেল লিড এর নাম পরমব্রত চট্টোপাধ্যায়। বেশ কিছুদিন পর একজন বাংলা সিনেমার অভিনেতা সর্বভারতীয় ছবিতে অভিনয় করছেন এবং শুধু তাই নয় বেশ প্রশংসিত হয়েছে তার চরিত্র, পরম প্রাপ্তিই বটে। দ্বিতীয়ত, পরীতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ঋতাভরী চক্রবর্তী। পরমের পাশাপাশি প্রসংশিত হচ্ছে তার অভিনয়ও। দুর্ভাগ্যের যে তাকে বাংলা ছবিতে এখনও সেভাবে দেখা যায় না। তৃতীয়ত, এই ছবিতে সুর দিয়েছেন অনুপম রায়। অতএব, পরী বলিউডের সিনেমা হলেও বাঙালির তাকে আপন করে নিতে আপত্তি না থাকারই কথা।