বক্স অফিসে নাড়িয়ে দিল পদ্মাবত!

জন্ম লগ্ন থেকেই তার বেড়ে উঠাটা সহজ ছিল না। পরতে হয়েছে নানা বিপত্তির মুখে। সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় বলিউডের অন্যতম বড় বাজেটের ছবি পদ্মাবত। শুরুর মুখ থেকেই এই ছবি নিয়ে চলেছে অনেক হইচই। তারপর বিপত্তির দীর্ঘ পথ পেরিয়ে ছবিটি অবশেষে মুক্তি পায়।

গতবছর শেষের মুখে রিলিজ হবার কথা ছিল ছবিটির। কিন্তু নানা বিতর্কের মুখে পড়ে পিছতে থাকে রিলিজ ডেট। অবশেষে ২৫ শে জানুয়ারী ছবিটি আসে প্রেক্ষাগৃহ। ছবিটি নির্মাণের গোরা থেকেই ছবিটি নিয়ে চলে বিপত্তি। শেষমেশ সুপ্রিম কোর্টের দরজায় গিয়ে অবশেষে মেলে মুক্তি। বিপত্তির দীর্ঘ পথ এর মধ্যে পড়ে খুব ভাল প্রমোশন করা যায়নি ছবিটির। কিন্তু তাতেও থেমে থাকে নি কোন কিছুই। ভালো ছবির পাসে আজও আছে দর্শক সেটা আরও একবার প্রমান করে দিয়েছে পদ্মাবৎ এর বক্স অফিস কালেকশন।

এক সপ্তাহে ১০০ কোটির ওপরে প্রায় ১১৪ কোটির ব্যবসা করেছে ছবিটি।

এমনটাই খবর বক্স অফিস সূত্রের। যদিও ছবিটি বলিউডের বড় বাজেটের অর্থাৎ ২২৫ কোটির ছবি। আর বাজেট অনুযায়ী ছবিটি এখনও সফলতার কাঠগড়ায় পৌছায় নি, তবে এক সপ্তাহের সাফল্যের মধ্যে দিয়ে ছবিটি যে মানুষের মনে একটা জায়গা করে নিয়েছে সেটা বলাই বাহুল্য। তবে দর্শকের হাত ধরে ছবিটির সফলতার পারদ আরও কততা চড়বে সেটা শুধু সময় ই বলবে।