দর্শকরদের সাথে আরও নেটওয়ার্ক স্ট্রং করছেন শাশ্বত’রা !

বাংলার একগুচ্ছ চেনা মুখ নিয়েই টলিউডে ডেবিউ করছেন তিনি। ছবির নাম 'নেটওয়ার্ক'।

নেটওয়ার্ক না থাকলে প্রিয় সেলফোন’টাও কেমন বোকা বোকা লাগে। মোবাইলের কথা একদিকে জমানো থাক। সেলফোন ছাড়িয়ে নেটওয়ার্ক আসছে এবার আপনার কাছে সিনেমা ঘরে। শুনে নিশ্চয় অবাক হচ্ছেন ? কিন্তু এরকমই একটি ছবির কথা জানাচ্ছেন নবাগত পরিচালক সপ্তাশ্ব বসু। বাংলার একগুচ্ছ চেনা মুখ নিয়েই টলিউডে ডেবিউ করছেন তিনি। ছবির নাম ‘নেটওয়ার্ক’। ছবির কাস্টিংয়ে থাকবেন শাশ্বত চ্যাটার্জী, সব্যসাচী চক্রবর্তী, রিনি ঘোষ, ইন্দ্রজিৎ মজুমদার, ঈশানী ঘোষ, ভাস্কর ব্যানার্জি, সায়নী ঘোষ প্রমুখ’রা।

আরও পড়ুন : এই তিনজন এবার প্রথম একসাথে গান গাইবেন!

একজন ব্যর্থ পরিচালকের ঘুড়ে দাড়ানোর গল্প এই প্রথমবার বাংলা ছবিতে নিয়ে এলেন কেও। ব্যর্থ পরিচালকের ভূমিকায় দেখা যাবে শাশ্বত চ্যাটার্জী‘কে। পাশে থাকবেন আরও একজন কিংবদন্তী সব্যসাচী চক্রবর্তী। দুজনই একসময়ের দক্ষ গোয়েন্দা। কিন্তু এবার তারা একইসঙ্গে কাজ করবেন সপ্তাশ্ব বসু’র ‘নেটওয়ার্ক’এ।

একটি বিশেষ চরিত্রে কাজ করবেন পরমব্রত চ্যাটার্জী’ও। শাশ্বত চ্যাটার্জী এবং সব্যসাচী চক্রবর্তী’কে একই ছবিতে নামিয়ে আনার সাহস এর আগে কেও করেনি। নিজের দক্ষতায় সেই রিস্ক নিয়েই ফেললেন এই ছবির পরিচালক। গানের হেঁশেল সামলাচ্ছেন ডাব্বু। এরইমধ্যে একটি গানও ক্যাসেট বন্দী করে ফেলেছেন শান। বিচারক হিসেবে এবার দর্শকরায় ঠিক সময় বেছে নেবে তাদের প্রিয় ‘নেটওয়ার্ক’।