Network - First Look

টলিপাড়ার নবাগত পরিচালক সপ্তস্ব বসু-র হাত ধরে এবারে আসতে চলেছে একটি রোমহর্ষক বাংলা সিনেমা ‘নেটওয়ার্ক’। এখনও পর্যন্ত তার এককভাবে কোনো শর্ট কিংবা ফিচার ফিল্ম না বেরোলেও তিনি এমন কিছু শর্ট ফিল্মে কাজ করেছেন যেখানে সৌমিত্র চট্যোপাধ্যায়, শাশ্বত চ্যাটার্জী, মীর আফসার আলী-র মত দুদে অভিনেতারা যুক্ত ছিলেন।

এই সাসপেন্স ড্রামা সিনেমা ‘নেটওয়ার্ক’-এ শাশ্বত চ্যাটার্জী একজন অসুস্থ সেলিব্রীটি। তিনি ঠিক করেন যে শেষমেষ এমন একটা প্রজেক্ট করবেন যাতে করে তিনি তার হারিয়ে যাওয়া জনপ্রিয়তা ও খ্যাতি ফিরে পান। কিন্তু দুর্ভাগ্যবসত তার নিকটতম সহযোগীরা তার সাথে বিশ্বাসঘাতকতা করে! ওইসব মানুষ গুলোর উপর প্রতিশোধ নেওয়া জন্য এই ঘটনার কয়েক মাস পরে, তিনি ওই লোকগুলোকে নিয়ে বেস কায়্দা করে এমন একটা রিয়েলিটী টিভি শো প্ল্যান করেন, যেখানে গেমে অংশ গ্রহন কারীকে তার লক্ষ্যে পৌছনর জন্য কিভাবে নাজেহাল হতে হয় তা দর্শক দের সামনে আসে। এরপরে ঘটনা কোন দিকে মোর নেয় সেটা দেখতে হলে আপনাকে অবশ্যই দেখতে হবে ‘নেটওয়ার্ক’।

নিও স্টুডিওস এর ব্যানারে এই সিনেমার পরিচালনার পাশাপাশি ছবির গল্পও লিখেছেন সপ্তস্ব। তাঁকে সাহায্য করেছেন রিনি ঘোষ।। শাশ্বত চ্যাটার্জী ছাড়াও এই সিনেমায় অভিনয়ে আছেন, সব্যসাচী চক্রবর্তী, ভাস্কর ব্যানার্জী, ইন্দ্রজিত মজুমদার, সায়্নী ঘোষ (গেস্ট অ্যাপিয়ারেন্সে), রিনী ঘোষ, পরমব্রত চট্টোপাধ্যায় (বিশেষ চরিত্রে), এসানী  ঘোষ, রাতুল, কার্তীকে, অনুরূপা চক্রবর্তী, অক্ষয় কাপুর সহ প্রমুখ অভিনয় শিল্পীরা।

ছবিতে সংগীত পরিচালনা করছেন ডাব্বু ও রাজ ডি। বিখ্যাত সংগীত শিল্পী শান ইতিমধ্যেই এই সিনেমার জন্য একটি গান গেয়েছেন। ১৯শে মার্চ থেকে ছবির কাজ শুরু হচ্ছে। সম্প্রতি সিনেমার পোস্টার রিলিজ করল।